আর্কাইভ থেকে দেশজুড়ে

দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা দায়ের

পঞ্চগড়ের বোদায় দিনমজুরের কন্যা ৮ বছর বয়সী দ্বিতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নয়ন দাস (৫০) নামের এক রাজমিস্ত্রির বিরুদ্ধে বোদা থানায় মামলা দায়ের করা হয়েছে।

আসামী নয়ন দাস পলাতক রয়েছে। নয়ন দাস জেলার বোদা উপজেলার বোদা পৌরসভার এলাকার ইসলামবাগ গ্রামের রমেশ দাসের ছেলে।

বৃহস্পতিবার (৪ মে) বোদা থানা পুলিশ শিশুটির জবানবন্দি রেকর্ড করার জন্য পঞ্চগড় আদালতে প্রেরণ করেছেন।

এর আগে বুধবার (৩ মে) রাতে শিশুটির পিতা বাদী হয়ে এই মামলা দায়ের করেন। ওই দিন দুপুরেই নয়ন দাসের শোয়ার ঘরে ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেন বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজয় কুমার রায়।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, নয়ন দাস শিশুটির সঙ্গে নানু সর্ম্পক তৈরী করে প্রায় শিশুটিকে ডাকাডাকি করতো এবং তার বাড়িতে বেড়াতে নিয়ে যায়। বুধবার দুপুরে শিশুটিকে বাড়ি থেকে ডেকে তার বাড়িতে নিয়ে গিয়ে গান শোনার কথা বলে ঘরের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এসময় শিশুটির চিৎকার কান্না করলে আশপাশের লোকজন ও শিশুটির বাবা মা নয়ন দাসের শোয়ার ঘর থেকে শিশুটিকে উদ্ধার করে। এসময় নয়ন দাস পালিয়ে যায়। পরে শিশুটিকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মো. জাহিদ হাসান জানান শিশুটির শরীরে আঘাতের চিহৃ রয়েছে।

সুজয় কুমার রায় জানান, শিশুটির জবানবন্দি রেকর্ড করার জন্য বৃহস্পতিবার পঞ্চগড় আদালতে প্রেরণ করা হয়েছে। আসামীকে গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন