আর্কাইভ থেকে বলিউড

মা হতে যাচ্ছেন অভিনেত্রী ইলিয়ানা, সন্তানের বাবা কে

মা হওয়ার কথা কিছুদিন আগেই ঘোষণা করেছেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। মাতৃত্বের সুখবর শেয়ার করলেও নিজের রিলেশনশিপ স্টেটাস নিয়ে কিছুই জানাননি অভিনেত্রী। 'অবিবাহিত' নায়িকার মা হওয়ার খবরে চমকে গিয়েছেন অনেকেই। মাতৃত্বের স্বাদ ভরপুর নিচ্ছেন ইলিয়ানা। অন্তঃসত্ত্বা অবস্থার প্রতিটা মুহূর্ত চুটিয়ে উপভোগ করছেন এই বলি সুন্দরী।

এই প্রথমবার নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন ইলিয়ানা। ছবিতে স্পষ্ট ইলিয়ানার স্ফীতোদর। ক্যাপশনে লিখেছেন, 'লাইফ লেটলি'। যেদিন সন্তান আসার খবর সকলকে দিয়েছিলেন, সেদিনই জানিয়েছিলেন নতুন সদস্যের অপেক্ষায় দিন গুনছেন তিনি। ‘বরফি’ খ্যাত অভিনেত্রীর এই ইনস্টা স্টোরি ভিডিওতে দেখা গেছে, হাঁটু ঝুলের একটি গাউন পরে খাটে শুয়ে রয়েছেন তিনি। হাতে চায়ের কাপ। বিছানার উপর তাঁর পোষ্য বিড়াল ঘুমোচ্ছে। গেলো বছর ডিসেম্বরে আইভিএফ সেন্টারের বাইরে দেখা গিয়েছিল ইলিয়ানাকে।

উল্লেখ্য, ইনস্টাগ্রামে দু'টি ছবি পোস্ট করে প্রথম সন্তানের আগমন বার্তা জানান এই সুন্দরী। প্রথমটিতে ছিল সদ্যোজাতর সাদাকালো পোশাকের একটি ছবি, তার উপর লেখা, ‘রোমাঞ্চকর যাত্রা শুরু’। অন্যদিকে ‘Mama’ লেখা একটি লকেটের ছবি পোস্ট করেন ইলিয়ানা। ছবির বিবরণীতে লেখেন, ‘সে খুব জলদি আসছে। আমার ছোট্ট সোনার সঙ্গে দেখা করতে আর তর সইছে না’।

ইলিয়ানার প্রথম পোস্টেই অনেকে মন্তব্য করেন, ‘‘সন্তানের বাবা কে? সেটা তো জানালেন না!’’ অনেকে আবার অভিনেত্রীকে আরও কিছু তথ্য ভাগ করে নেওয়ার জন্যও আবেদন জানিয়েছিলেন। যদিও এখনও সন্তানের বিষয়ে আর কোনও তথ্য ফাঁস করেননি ইলিয়ানা। সমাজমাধ্যমের যাবতীয় জল্পনাতেও কান দেননি অভিনেত্রী। বরং একা একাই চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্বকালীন সময়। সামাজিমাধ্যমের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন সুন্দর কিছু মুহূর্তও।

দীর্ঘদিন অস্ট্রোলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিল ইলিয়ানা। জানা যায়, গোপনে বিয়েও করেছিলেন দুজনে। তবে ২০১৯ সালে এই সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী। পথ আলাদা হয় দুজনের। এরপর গত বছর ইলিয়ানার প্রেম জীবন নিয়ে নতুন জল্পনা উস্কায়।

জানা গেছে, ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা। গেলো বছর ক্যাটরিনার জন্মদিনের অন্তরঙ্গ পার্টিতে মালদ্বীতে অভিনেত্রীর বন্ধু এবং পরিবারের সঙ্গে হাজির ছিলেন ইলিয়ানাও। যা জুটির প্রেমের জল্পনাকে উস্কে দেয়। ক্যাটরিনার ভাই লন্ডনে থাকেন, পেশায় মডেল। ‘ভিক্যাট’-এর বিয়ের আসরেও হাজির ছিলেন ইলিয়ানা।

একটা সময় বলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও চুটিয়ে কাজ করেছেন ইলিয়ানা। রণবীর কাপুর থেকে শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান, অজয় দেবগন-সহ একাধিক বলিউড তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। শেষবার অভিষেক বচ্চনের ওটিটি ফিল্ম ‘বিগ বুল’-এ দেখা মিলেছে। এরপর দীর্ঘদিন রুপোলি পর্দায় দেখা মেলেনি ইলিয়ানার।

A post shared by Ileana D'Cruz (@ileana_official)

এ সম্পর্কিত আরও পড়ুন