আর্কাইভ থেকে বিনোদন

প্রেমিক ও তার দুই পুত্রের সঙ্গে ‘ডেট’-এ সাবা!

গেলো বছর ফেব্রুয়ারি মাসে প্রথমবারের মতো তাদের একসঙ্গে দেখা যায়। মুম্বাইয়ে একটি রেস্তরাঁয় একসঙ্গে দেখা গিয়েছিল বলিউড তারকা হৃতিক রোশন ও অভিনেত্রী সাবা আজাদকে। তার পর থেকেই তুঙ্গে তাদের প্রেমের চর্চা। এত দিনে অবশ্য জনসমক্ষে একাধিক বার একসঙ্গে ধরা দিয়েছেন তারা। প্রেম করছেন চুটিয়ে, সে বিষয়ে আর কারও কোনও সন্দেহ নেই। খবর, খুব শীঘ্রই নাকি সাবার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন হৃতিক। রোশন পরিবারের সঙ্গে ইতিমধ্যেই সময়ও কাটিয়েছেন সাবা। এ বার, হৃতিকের দুই পুত্রের সঙ্গে সময় কাটালেন সাবা। হৃতিক তো আছেনই, পাশাপাশি হৃহান ও হৃদানকে নিয়ে ‘ডেট’-এ গেলেন ‘রকেট বয়েজ’ খ্যাত অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ল সেই ছবি।

সম্প্রতি মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহ থেকে বেরোতে দেখা যায় হৃতিক ও সাবাকে। ছাই রঙের জ্যাকেট ও বেজ ট্রাউজ়ার পরেছিলেন হৃতিক, মাথায় ছিল ক্যাপ। অন্য দিকে, সাবার পরনে ছিল কালো ক্রপ টপ ও ডেনিম জিন্‌স। হৃতিক ও সাবার সঙ্গেই ছিল হৃতিকের দুই ছেলে হৃহান ও হৃদান। ক্যামেরাশিকারিদের সামনেও বেশ সাবলীল দেখাচ্ছিল চার জনকেই।

২০১০ সালে সুজান খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন হৃতিক রোশন। দুই ছেলে হৃহান ও হৃদানের মা-বাবা তারা। ২০১৪ সালে সুজানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। বিচ্ছেদের পরেও সুসম্পর্ক রেখেছেন দুই প্রাক্তন। একে অপরের বর্তমান প্রেম জীবন নিয়েও যথেষ্ট উৎসাহী তারা। বর্তমানে আর্সনাল গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান। এ দিকে গেলো বছর থেকে সাবার সঙ্গে প্রেম করছেন হৃতিক। ইতিমধ্যেই রোশন পরিবারের সদস্যদের সঙ্গে পরিচিত হয়ে উঠেছেন সাবা। সমাজমাধ্যমের পাতা থেকে স্পষ্ট, সুজানও বেশ পছন্দ করেন তাকে। তা হলে কি খুব শীঘ্রই চারহাত এক হতে চলেছে হৃতিক ও সাবার? সেই প্রশ্নের উত্তর ঘিরেই জুটির অনুরাগীদের মধ্যে জল্পনা এখন তুঙ্গে।

 

View this post on Instagram
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এ সম্পর্কিত আরও পড়ুন