আর্কাইভ থেকে আইন-বিচার

কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদকপাচার, সাইফুল কারাগারে

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিস থেকে স্কুলব্যাগে ভরা ৫০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার সাইফুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ (শনিবার) সাইফুলকে আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শান্ত ইসলাম মল্লিক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শুক্রবার রাতে ডিএনসির ফরিদপুর কার্যালয়ের কর্মকর্তারা এই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ডিএনসি ফরিদপুর কার্যালয়ের পরিদর্শক হেলাল উদ্দিন বাদী হয়ে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

উপ-পরিচালক মো. শামীম হোসেন বলেন, একটি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানের মাধ্যমে মাদকের চালান আনা-নেয়ার তথ্য পাওয়া যায়। এরপর রাজধানীর মতিঝিলের দিলকুশা এলাকায় ওই কুরিয়ার সার্ভিসে অভিযান চালানো হয়। অভিযানে ৫০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

 

অভিযুক্ত সাইফুল এর আগেও একবার ফরিদপুর থেকে গ্রেপ্তার হয়েছিলেন। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান শামীম হোসেন।

 

এ সম্পর্কিত আরও পড়ুন