আর্কাইভ থেকে দেশজুড়ে

যুবলীগ নেতাকে গুলি করে খুন, মাইক্রোচালকসহ ৪ জন গ্রেপ্তার

কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক জামাল হোসেন হত্যার ঘটনায় জড়িত মাইক্রোচালকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৭ মে) দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জামাল হোসেন হত্যার পর থেকেই ঘটনার রহস্য উন্মোচনসহ ঘাতকদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে বেশ তৎপরতা চালিয়ে আসছিল আইনশৃঙ্খলা বাহিনী।

এর আগে জামাল হত্যাকাণ্ডের দুই দিন পর ২ মে রাত সাড়ে ১১টায় তার স্ত্রী পপি আক্তার বাদী হয়ে দাউদকান্দি থানায় ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত নাম ৮ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের মো. সুজন, আরিফ হোসেন, ইসমাইল হোসেন, মনাইরকান্দি গ্রামের শাহিনুল ইসলাম ওরফে সোহেল শিকদার, জিয়ারকান্দি গ্রামের বাদল, শাকিল, দাউদকান্দির গোপচর গ্রামের শাহ আলম, তিতাসের জিয়ারকান্দি গ্রামের অলি হাসান ও কালা মনির।

উল্লেখ্য, গেলো ৩০ এপ্রিল রাত পৌনে ৮টায় কুমিল্লার গৌরীপুর পশ্চিম বাজারের বাসা থেকে বের হয়ে মসজিদে যাওয়ার পথে বোরকা পরে আসা তিন দুর্বৃত্তের হাতে খুন হন যুবলীগ নেতা জামাল হোসেন। ঘটনার দু'দিন পর নিহতের স্ত্রী পপি বেগম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৮ জনসহ ১৭ জনের বিরুদ্ধে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে গতকাল শনিবার (৬ মে) মামলাটি জেলা ডিবিতে স্থানান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন