আর্কাইভ থেকে জাতীয়

পক্ষপাতহীন নির্বাচন উপহার দিতে চেষ্টা করছি : ইসি হাবিব

জাতিকে অবাধ, সুন্দর, নিরপেক্ষ এবং পক্ষপাতহীন নির্বাচন উপহার দিতে আমরা চেষ্টা করে যাচ্ছি। বর্তমান নির্বাচন কমিশন প্রতিটা নির্বাচনের বিষয়ে খুবই সতর্ক। স্বচ্ছতার সঙ্গে সুন্দরভাবে আমরা নির্বাচন করবো। বললেন নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মো. আহসান হাবিব খান।

আজ সোমবার (৮ মে) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে খুলনা সিটি করপোরেশন নির্বাচনের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আহসান হাবিব বলেন, পাঁচ সিটিতে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন করতে সবার সহযোগিতা কামনা করছি। সবার সহযোগিতার কারণে আজ খুলনা শহরকে পোস্টার মুক্ত করতে পেরেছি।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হতে হবে। মানুষের কাছে গ্রহণযোগ্য হতে হবে। এজন্য আমাদের সবাইকে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।

তিনি বলেন, আমরা এমন কোনো কাজ করিনি যা সমাজে নেগেটিভ বার্তা বয়ে আনবে। সিটি করপোরেশন নির্বাচনে সিসিটিভি ক্যামেরা থাকবে।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন খুলনা বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী। সভায় জেলা প্রশাসক, রিটার্নিং কর্মকর্তা, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন