আর্কাইভ থেকে দুর্ঘটনা

মগবাজার ফ্লাইওভারে ট্রাকের ব্রেক ফেল, আহত ৩

রাজধানীর মগবাজার ফ্লাইওভারে ইট বহনকারী একটি ট্রাক ব্রেক ফেল করলে ওই ট্রাকের ধাক্কায় প্রাইভেটকার, মাইক্রোবাস ও একটি সিএনজি দুমড়ে-মুচড়ে গেছে। এ ঘটনায় সিএনজিতে থাকা দুই যাত্রীসহ তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (৯ মে) দিনগত রাত সাড়ে ১২টার দিকে মগবাজার ফ্লাইওভারে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে। প্রাথমিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেন হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস। তিনি বলেন, খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সড়ক সচল রাখতে ফ্লাইওভার থেকে গাড়িগুলো সরানো হয়েছে। এই ঘটনায় সিএনজি চালক, যাত্রী ও মাইক্রোবাসে থাকা এক যাত্রী আহত হয়েছেন। প্রাথমিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

আব্দুল কুদ্দুস আরও বলেন, ইট বহনকারী ট্রাকের চালক পালিয়েছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।

স্থানীয়রা জানান, ইট বহনকারী ট্রাকটি ব্রেক ফেল করায় মগবাজার ফ্লাইওভার থেকে নামার সময় সিএনজি, প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে গাড়িগুলো দুমড়ে-মুচড়ে গেছে। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন গাড়িগুলোতে থাকা যাত্রীরা।

প্রত্যক্ষদর্শী রবিউল ইসলাম বলেন, মগবাজার ফ্লাইওভার থেকে নামতেই ইট বহনকারী ট্রাক একটি সিএনজিকে ধাক্কা দেয়। ট্রাকটি দ্রুত নামতেই এই ঘটনা ঘটে। তবে আল্লাহর রহমতে কেউ মারা যাননি।

এ সম্পর্কিত আরও পড়ুন