আর্কাইভ থেকে বলিউড

পোশাক বাধা, চা পান করতে কষ্ট হচ্ছে উরফির

গাড়িতে বসে গরম চা খাওয়ার চেষ্টা করছেন উরফি জাভেদ। কিন্তু পারছেন কই? কালো ধাতব ঢাল আড়াল করে আছে তার বুক থেকে মুখ। কোমরের উপরেই পরে ফেলেছেন সেই জালের বর্ম। ভেতরে শুধুই একফালি অন্তর্বাস। এই পোশাকে ঠোঁটের কাছে চা পৌঁছতে হিমসিম উরফি। তবু কসরত করে চললেন মডেল-তারকা। তেষ্টায় গলা শুকিয়ে আসছিল তার। শেষমেশ চায়ের কাপ পাশে টেনে এনে ঢালের মধ্যে থেকে মুখ বার করে দিলেন চুমুক। উজ্জ্বল গোলাপি লিপস্টিক পরা ঠোঁটে হাসি খেলে গেলো উরফির।

সেই ভিডিও ঘুরছে নেটদুনিয়ায়। ক্যাপশনে উরফি লিখেছেন, ‘যখন চা না খেলে চলছেই না!’ সেই দেখে মন্তব্যের বন্যা। অনেকেই বললেন, ‘স্ট্র ব্যবহার করলে জালের মধ্যে দিয়েই চা খেতে পারতেন!’

উরফি এক সময়ে টেলিভিশনে অভিনয় করতেন। গানের ভিডিওতেও তাকে দেখা গেছে। তবে জনপ্রিয় হন ‘বিগ বস্‌’-এর মতো রিয়্যালিটি শোয়ে অংশ নেয়ার পরই। নিজের কৃতিত্বেই বার বার শিরোনামে আসেন তিনি। এ বারও মগজাস্ত্রের জোরেই শিরোনামে উরফি। নিমেষে জিতে নিলেন হাজার হাজার ভক্তের হৃদয়।

উরফির মাথায় যে কোন দিন কী ফন্দি চাপে, তা আগে থেকে টের পাওয়া কঠিন। তার উপস্থিতি মাত্রেই চমক। প্রকাশ্যে এলেই আলোকচিত্রীরা ছেঁকে ধরেন এই পোশাক শৌখিনীকে। কথাও যা বলেন, তাতেও সংবাদের শিরোনাম কেড়ে নেন তারকা। এক বার সাংবাদিকদের বলেছিলেন, ‘তোমাদের কথা ভেবেই বেড়াতে যাই না বেশি দিনের জন্য, তিন মাস আমায় না পেলে খবর করবে কী নিয়ে?’

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে উরফিকে দেখামাত্রই নিজস্বী তোলার হিড়িক পড়ে গিয়েছিল অনুরাগীদের মধ্যে। শোরগোল থামিয়ে দেন উরফি নিজেই। কী বলেছিলেন তিনি? সেখানেও বুদ্ধির প্যাঁচ। উরফি বলেন ‘সেলফি তুলব, আগে পয়সা বার করো।’ টাকা না দিলে একটিও সেলফি নয়, উরফির সমন জারি। আর তাতেই কেল্লাফতে। যদিও বিতর্ক, সমালোচনা তার পিছু ছাড়ে না। সমাজমাধ্যমে অনুরাগীদের কাছে এই পোশাক শৌখিনীর টাকা চাওয়া নিয়েও ধেয়ে এসেছে সমালোচনা। যদিও মজার ছলেই টাকা চেয়েছিলেন উরফি।

A post shared by Uorfi (@urf7i)

এ সম্পর্কিত আরও পড়ুন