আর্কাইভ থেকে বলিউড

‘পাঠান’, ‘জওয়ান’ এরপর শাহরুখের নতুন ছবি কী

চার বছর পর্দায় তাকে দেখা যায়নি। এরপর ২০২৩ সালে একই বছরে শাহরুখ খানের দুটি ছবি মুক্তি পেতে চলেছে। এই বছরটি অনুরাগীদের জন্য দারুন। বছরের শুরুতেই শাহরুখ খান অভিনীত পাঠান বক্স অফিস কাঁপিয়ে দেশ-বিদেশ থেকে লাভের অংক তুলে আনতে শুরু করেছে। বিপুল প্রত্যাশা তৈরি হয়েছে শাহরুখ খানের পরবর্তী ছবি জওয়ানের জন্য। এর মধ্যেই আবারও নতুন খবর মিলল শাহরুখ খানের তরফ থেকে। চুপি চুপি আরও এক ছবির কাজ শুরু করে দিয়েছেন নায়ক। কেউ নাকি টেরও পাচ্ছেন না।

পরিচালক পুনিত মালহোত্রার শেয়ার করা একটি ছবি থেকেই জল্পনার সূত্রপাত হয়েছিল। এই ছবিতে সাদা শার্ট এর উপরে একটি হালকা রঙের ব্লেজার পড়ে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ খান। তার চোখে রয়েছে একটি রোদ চশমা। ছোট করে ছাটা চুল, ধারালো মুখ। এক ধাক্কায় পাঠানের শাহরুখের বয়স যেন বছর দশে কমে গেছে। একেবারে নতুন চেহারায় দাঁড়িয়ে রয়েছেন নায়ক। সম্ভবত এটা রেস্তোরার বাইরের একটি দৃশ্য। হাত নেড়ে শাহরুখকে কিছু একটা বোঝাতে চাইছেন পুনিত। তার পরনেও রয়েছে সাদা টিশার্ট। সেই ছবির নিচে পুনীত নিজেই আভাস দিয়েছেন, শাহরুখ খানের সঙ্গে নতুন কাজ করছেন তিনি।

জানা যাচ্ছে, এই ছবির সেট থেকেই এই মুহূর্তটি ফ্রেমবন্দি করেছেন তিনি। তিনি লিখেছেন, ‘কিছু কিছু দিন থাকে যেগুলি একেবারে সার্থক হয়। শাহরুখ খানের সাথে সিনেমার সেটে থাকার মজাটাই আলাদা। এই লোকটির মোহময় উপস্থিতি আপনার চারপাশটাকে একেবারে অন্যরকম করে দেবে।’ এরপরেই তিনি শাহরুখকে শ্রদ্ধা জানিয়ে লিখলেন, ‘এত সুন্দর একজন মানুষ হবার জন্য, তিনি যা যা করেন, সেই সবকিছুর জন্য আপনাকে ধন্যবাদ জানাই।’ পুনিতের পোস্ট করা এই ছবি দেখে শাহরুখ খানের ভক্তরা আগুন এবং হৃদয়ের ইমোজি একে দিলেন। কেউ কেউ মন্তব্য করছেন, শাহরুখ আবার নতুন করে সিনেমা করছেন? কেউ আবার, এই ছবি দেখে অন্য কিছু ভাবছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন