আর্কাইভ থেকে দেশজুড়ে

নোয়াখালীতে নারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার

নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই গ্রামে ডাকাতির ঘটনায় এক নারীসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ঘর ভাঙ্গার সরঞ্জামাদি, অস্ত্র ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- জেলার সদর উপজেলার দক্ষিণ মহতাপুর গ্রামের মনির হোসেন (৪৫) ও তার স্ত্রী জুলেখা আক্তার (৩৫), নোয়ান্নই গ্রামের ইব্রাহিম খলিল (২১), আবুল কালাম (২২), রহমত উল্যা (৪৫), জাবেদ (৩৮) ও জামালপুর গ্রামের কামাল (৪৫)।

গেলো বৃহস্পতিবার (১১ মে) সকালের দিকে উপজেলার চরমটুয়া ইউনিয়নের দক্ষিণ মহতাপুর গ্রাম থেকে ডাকাত দলের সর্দারকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে, গেলো রোববার (৮ মে) উপজেলার নোয়ান্নই, বিনোদপুর ও ১ নম্বর চরমটুয়া এলাকায় অভিযান চালিয়ে আরও ৬ ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, ডাকাত সর্দার মনিরকে গ্রেপ্তারের সময় ডাকাতদের পরিবহনের কাজে ব্যবহৃত ১টি সিএনজি জব্দ করা হয়। তার তথ্যমতে একটি দেশীয় তৈরি পাইপগান, ১২টি কার্তুজ, ২টি চাপাতি, ৩টি লোহার তরবারি, ১টি লোহার ছিনি, ৩টি টর্চ লাইট ও ৪টি মুখোশ জব্দ করা হয়।

সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুটি মামলা হয়েছে। আসামিদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন