আর্কাইভ থেকে বিনোদন

শ্যালিকার বাগদান, তাও এলেন না জামাইবাবু নিক!

শুক্রবার রাত থেকেই বান্দ্রায় পরিণীতির চোপড়া বাড়ি সেজে উঠেছে। অন্য দিকে, দিল্লিতে রাঘব চড্ডার সরকারি বাংলোতে সাজ-সাজ রব। দুই তারকার বাগদান উপলক্ষে সেজে উঠেছে দুই রাজ্যের দুই এলাকা।

বোনের বাগদানে ইতিমধ্যে দিল্লিতে এসে পৌঁছেছেন প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডন থেকে সোজা দিল্লি বিমানবন্দরে নামলেন ‘পিসি’। তবে দেখা মিলল না স্বামী নিক জোনাসের। একমাত্র শ্যালিকার বাগদান, তা-ও কেন এলেন না জামাইবাবু?

শোনা যাচ্ছে, নিক এবং তার সহযোগী জোনাস ব্রাদার্স কেভিন জোনাস এবং জো জোনাস তাদের নতুন অ্যালবাম প্রকাশ করেছেন। এই মুহূর্তে নতুন অ্যালবামের প্রকাশে ব্যস্ত তারা। শুক্রবার একটি টুডে কনসার্টের হোস্ট করতে এবং একটি সাক্ষাৎকার দিতে দেখা গিয়েছে। সম্ভবত নিক তার নতুন অ্যালবামের প্রচারে ব্যস্ত থাকবেন। সেই কারণেই নাকি রাঘব-পরিণীতির বাগদানটা মিস্ করলেন নিক।

পরিণীতি চোপড়া, রাঘব চড্ডা

অনুষ্ঠানের সূচনা হবে শিখ রীতির প্রার্থনা ‘আদ্রস’ দিয়ে। থাকবে ভজন গানের আয়োজন, অবশ্য তা গুরদ্বারে সংঘটিত হবে। বিকেল ৫টায় শিখ ধর্মগ্রন্থ গুরু গ্রন্থসাহেব-এর অংশ শুকুমণি সাহেব পাঠ করা হবে। তারপরই শুরু হবে আদ্রস বা প্রার্থনা। শুভ লগ্নে সুসজ্জিত অনুষ্ঠানকক্ষে আংটিবদল করবেন রাঘব-পরিণীতি। এর পর মধ্যাহ্নভোজ এবং নৈশভোজের আয়োজন থাকবে নিমন্ত্রিতদের জন্য।

আপ দলের সাংসদ রাঘব, স্বাভাবিক ভাবেই নিমন্ত্রিতদের তালিকায় থাকছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। তার পাঞ্জাব-অংশীদার ভগবন্ত মন আসন আলো করবেন। আসবেন বলিউড তারকারাও। সব মিলিয়ে নিমন্ত্রিত অতিথির সংখ্যা প্রায় ১৫০ জন।

এ সম্পর্কিত আরও পড়ুন