আর্কাইভ থেকে জাতীয়

অফিস বন্ধ রেখে কার্যক্রম চালানোর ঘোষণা

নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে অফিস বন্ধ রাখলেও ‘ফুল অপারেশন’ চলবে বলে জানিয়েছেন ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. মঞ্জুর আলম শিকদার।

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) দুপুর ১টায় ফেসবুক লাইভে এসে এ কথা জানান তিনি।

মঞ্জুর আলম শিকদার বলেন, আমাদের অনেক ধরনের ব্যর্থতা আছে, কিন্তু সেটাকে ওভারকাম করতে হবে। একটা ভুল করেছি, এখন সেটাকে শোধরানোর চেষ্টা করছি। সেই শোধরানোর সুযোগ কেন আমাদের দেওয়া হবে না? যতই ষড়যন্ত্র হোক, আমাদের ফুল অপারেশন চলবে।

তিনি আরও বলেন, যদি অফিস বন্ধ থাকে তবুও আমাদের কোনো কার্যক্রম আমরা বন্ধ রাখবো না। আমাদের লোকজন আপনাদের বাসায় যাবে। আপনাদের এসএমএস দেবে এবং প্রতিনিয়ত আপনাদের সঙ্গে যোগাযোগ থাকবে।

এর আগে বুধবার (০১ ডিসেম্বর) দিবাগত রাত ৩টায় প্রতিষ্ঠানটির ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টের মাধ্যমে আলেশা মার্ট তাদের ‘অফিসিয়াল কার্যক্রম’ বন্ধ ঘোষণা করে।

ওই ফেসবুক পোস্টে বলা হয়, ‘অনাকাঙ্ক্ষিত ও নিরাপত্তাজনিত কারণবশত আলেশা মার্টের সব অফিসিয়াল কার্যক্রম আজ থেকে পরবর্তী নির্দেশনা দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। গতকাল আমাদের অফিসে কতিপয় লোক দ্বারা অফিস কর্মকর্তাদের গায়ে হাত তোলা এবং বলপ্রয়োগের চেষ্টার কারণে আমরা এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছি।’

আলেশা মার্টের বনানীতে একটি করপোরেট এবং একটি রেজিস্টার্ড অফিস রয়েছে। এছাড়া তেজগাঁওয়ের নাসরিন টাওয়ারে তাদের আরেকটি অফিস রয়েছে। ২০২১ সালের ১ জানুয়ারি অনলাইনে পণ্য বিক্রির কার্যক্রম শুরু করে আলেশা মার্ট।

এ সম্পর্কিত আরও পড়ুন