আর্কাইভ থেকে বাংলাদেশ

মন্টুর গণফোরামকে শুভেচ্ছা জানালেন ড. কামাল

গণফোরাম নামে রাজনৈতিক দল গঠন করেছিলেন ড. কামাল হোসেন। এক সাথে দলের নেতাদের নিয়ে বেশি দিন থাকতে পারলেন না তিনি। গণফোরামের একাংশ ভেঙে মোস্তফা মহসিন মন্টু ও অধ্যাপক আবু সাঈদ নতুন গণফোরাম গঠন করেন। নিজেরে দল ভেঙে দেয়া সেই বিরোধেীদেরই সম্মেলনে শুভেচ্ছা বাণী পাঠিয়েছেন ড. কামাল হোসেন।

আজ শুক্রবার (৩ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলের সফলতা কামনা করে লিখিত বক্তব্য দিয়েছেন ড. কামাল হোসেন।

তার লিখিত বক্তব্য অনুষ্ঠানে পড়েন গণফোরাম এই অংশের নেতা মোস্তাফা মহসিন মন্টু। 

ড. কামাল হোসেন লিখেছেন, ‘আমি আমার অসুস্থতার কারণে আপনাদের সামনে সশরীরে উপস্থিত হতে পারিনি। তবে আপনাদের এই জাতীয় কাউন্সিলের সমাবেশকে স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। আপনাদের সফলতা কামনা করছি। আমি সবসময় ঐক্যের কথা বলেছি। আশা করি, গণফোরামের সব নেতাকর্মী ও সমর্থকরা ঐক্যবদ্ধভাবে গণতন্ত্র পুনরুদ্ধার, আইনের শাসন ও সুশাসন প্রতিষ্ঠায় কাজ করে যাবেন। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।’

সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বঙ্গবীর কাদের সিদ্দিকী, জেএসসি সভাপতি আ স ম রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কাস পার্টি সাধারণ সম্পাদক সাইফুল হক, বিএনপির চেয়ারপারসন উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম।

 

এ সম্পর্কিত আরও পড়ুন