আর্কাইভ থেকে ফুটবল

ঘনিষ্ঠজনদের পিএসজি ছাড়ার কথা জানালেন নেইমার

চুক্তির মেয়াদ পর্যন্ত পিএসজিতে থাকতেই চেয়েছিলেন নেইমার। কিন্তু সম্প্রতি এই সিদ্ধান্ত থেকে নাকি সরে এসেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ফরাসি পত্রিকা ‘লা পারিসিয়ান’ তথ্য মতে, কয়েক দিন আগে বাড়ির সামনে পিএসজি সমর্থকদের বিক্ষোভের কারণে চটেছেন তিনি।  নিজের ঘনিষ্ঠজনদের জানিয়েছেন, এই বিক্ষোভের কারণেই নেইমার পিএসজি ছাড়তে চান।

শুধু তাই নয়, নেইমার কোথায় যাবেন ‘লা পারিসিয়ান’ জানিয়েছে সেই কথাও। ইংলিশ প্রিমিয়ার লিগে ক্লাব চেলসি,নিউক্যাসল ইউনাইটেড ও ম্যানচেস্টার ইউনাইটেড নাকি নেইমারকে কিনতে আগ্রহী। তিনিও খেলতে যেতে চান ইপিএলে।

ফরাসি ক্লাবটির সমর্থকদের তোপের মুখে আছেন নেইমার,মেসি দুজনই। এমনকি ফরাসি সংবাদমাধ্যমেও নিয়মিত হয়ে থাকেন সমালোচিত। ক্লাবের অনুমতি বিহীন সৌদি আরবে ঘুরতে যাওয়ায় পিএসজি তাঁকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করে। এর পরদিন মেসির বিরুদ্ধে স্লোগান দিয়ে মিছিল করেছে পিএসজির ‘আল্ট্রাস’ সমর্থকগোষ্ঠী । মেসিকে ‘ভাড়াটে’ খেলোয়াড় বলার পাশাপাশি উগ্র সমর্থকদের একটা অংশ নেইমারের বাড়ির সামনে গিয়েও তাঁর বিরুদ্ধে স্লোগান দেয়। নেইমারকে পিএসজি ছেড়ে চলে যেতে বলেন তাঁরা।

ইঞ্জুরির কারণে আগেই  মৌসুম শেষ হয়ে গেছে নেইমারের। চোটের কারণে গত ফেব্রুয়ারি থেকে মাঠের বাইরে আছেন তিনি।  গত মৌসুমে নিজেই পিএসজি ছাড়ার চেষ্টা করেছিলেন। তবে শেষ পর্যন্ত থেকে যান।  গুঞ্জন কতোটুকু সত্যি হয় এখন সেটিই দেখার বিষয়।

এ সম্পর্কিত আরও পড়ুন