আর্কাইভ থেকে দেশজুড়ে

চাঁপাইনবাবগঞ্জে ধানের ট্রলি উল্টে নিহত ৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাঁকোপাড়া এলাকায় ধানবোঝাই ট্রলি উল্টে কমপক্ষে নয়জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ছয়জন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর ৬টার দিকে সোনামসজিদের বারিকবাজার এলাকার ভাঙা সাঁকোর কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার সোনা মসজিদের বালিয়াদিঘী গ্রামের নওসাদ আলীর ছেলে আবুল কাশেম, একই এলাকার ইমান আলীর ছেলে বাবু, তাজাকুল ও তার ছেলে মিঠুন, মো. কাবিলের ছেলে কায়েম, আমানুরের ছেলে শিশু ও রেহেমানের ছেলে আতাউর রহমান। বাকি দুইজনের নাম জানা যায়নি। এদিকে আহতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, নওগাঁ থেকে ধান কেটে ট্রলিতে করে সোনা মসজিদের বালিয়াদিঘী যাচ্ছিলেন শ্রমিকরা। পথে ভাঙা সাঁকোর কাছে হঠাৎ ট্রলিটি উল্টে গেলে ঘটনাস্থলেই ছয় শ্রমিক নিহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান আরও একজন। আর হাসপাতালে নেয়ার পর আরও দু'জনের মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন জানান, বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে ১২ জন কৃষক ট্রলিতে করে ধান নিয়ে বাড়ি ফিরছিলেন। তারা ট্রলিতে ধানের বস্তার ওপর বসেছিলেন। পরে শিবগঞ্জ উপজেলার সোনামসজিদের বারিকবাজার এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে ট্রলিটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে গেলে ধানের বস্তার নিচে চাপা পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন