আর্কাইভ থেকে ক্রিকেট

নাজাম শেঠির মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন রমিজের

এশিয়া কাপের আয়োজক দেশ পাকিস্তান। কিন্তু রাজনৈতিক বৈরিতার কারণে ভারত পাকিস্তানে খেলে যেতে রাজি নয় বলে জানিয়ে দিয়েছে। এরপর থেকে আসরটি আয়োজন করতে নানা প্রস্তাব দিচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি।

সম্প্রতি পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি নিরপেক্ষ ভেন্যুতে এশিয়া কাপ আয়োজনের জন্য “হাইব্রিড মডেলর” কথা বলেছেন। আর এ জব্য সম্ভাব্য ভেন্যু প্রস্তাব করেছেন ইংল্যান্ড!

ওই প্রস্তাবের তীব্র সমালোচনা করেছেন পিসিবির সাবেক চেয়ারম্যান রমিজ রাজা। সাবেক এই পাকিস্তান অধিনায়ক প্রশ্ন তুলছেন বর্তমান চেয়ারম্যান নাজাম শেঠির মানসিক স্বাস্থ্য নিয়ে।

সংবাদ মাধ্যমকে রামিজ বলছেন, ‘এশিয়া কাপ লর্ডসে হলে দারুণ হবে, পিসিবি চেয়ারম্যানের মুখে এই কথা শুনে আমি বিস্মিত। তিনি মানসিকভাবে সুস্থ তো? বিশ্বকাপের আগে এশিয়া কাপ আয়োজনের প্রধান লক্ষ্যই তো দলগুলো যেন উপমহাদেশের কন্ডিশনের সঙ্গে আরও ভালোভাবে মানিয়ে নিতে পারে।’

এছাড়াও আগামী মৌসুমে দুবাইয়ে হতে পারে পাকিস্তান সুপার লিগ, সম্প্রতি সংবাদমাধ্যমে এমটি বলেছেন নাজাম শেঠি। এই ইস্যুতেই পিসিবি চেয়ারম্যানকে ধুয়ে দিয়েছেন পাকিস্তানের সাবেক এই ওপেনার, ‘আরও একটা কথা, যেটা আমাকে রাগান্বিত করেছে, পিসিবি চেয়ারম্যান বলছেন, করের ঝামেলার কারণে তারা আরব আমিরাতে পিএসএল আয়োজন করতে চান। একদিকে আপনি বলছেন, পাকিস্তান ক্রিকেটের জন্য নিরাপদ, অন্যদিকে বলছেন পাকিস্তানে পিএসএল হওয়া উচিত নয়। আপনি আসলে কী ধরনের দৃষ্টিভঙ্গি দাঁড় করাতে চাচ্ছেন। আপনার কী মাথা ঠিক আছে?’

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন