আর্কাইভ থেকে ফুটবল

সৌদি লিগ ভবিষ্যতে শীর্ষ পাঁচে জায়গা করে নিবে: রোনালদো

সৌদি লিগে খেলার পর থেকে রোনালদোকে নিয়ে আলোচনার কমতি ছিল না।  পর্তুগিজ তারকা আল নাসর ছেড়ে দেবেন এমন কথা বলেছিল একটি স্প্যানিশ সংবাদ মাধ্যম।  কেন থাকতে চান না, সে কারণও উল্লেখ করে সংবাদমাধ্যমটি বলেছিল সৌদি আরবের সামাজিক জীবন নাকি আধুনিক দুনিয়া থেকে অনেকটাই পিছিয়ে।

অথচ সেই রোনালদো এখন প্রশংসা করেছেন সৌদি লিগ সম্পর্কে। মঙ্গলবার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে আল শাবাবের বিপক্ষে ২-০ গোলে পিছিয়ে থাকার পর ঘুরে দাঁড়িয়ে রোনালদোর দুর্দান্ত গোলে ম্যাচ জিতে যায় আল নাস্‌র। এরপর বেশ ফুরফুরে মেজাজে আছেন এই পর্তুগিজ তারকা।

ম্যাচের পর রোনালদো এসএসসি টিভিকে বললেন, এই লিগের সামনে সম্ভাবনা অপার। সৌদি লিগকে অবশ্যই দুনিয়ার শীর্ষ পাঁচ লিগের একটি বানানো সম্ভব।

“আমরা এখন অনেক ভালো। সৌদি লিগ ক্রমে উন্নতি করে চলেছে এবং সামনের বছর আরও ভালো হয়ে উঠবে। আমি মনে করি, আস্তে আস্তে এই লিগ বিশ্বের শীর্ষ পাঁচ লিগের মধ্যে থাকবে। তবে সেজন্য সময় লাগবে, ফুটবলারদের আসত হবে এবং অবকাঠামো লাগবে।”

৩৮ বছর বয়সী এই তারকা আরও বলেন “তবে আমি বিশ্বাস করি, এই দেশ ও এই লিগের অসাধারণ সম্ভাবনা আছে। এখানকার মানুষ দারুণ। এই লিগও একদিন দুর্দান্ত হয়ে উঠবে বলে আমি মনে করি।”

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন