আর্কাইভ থেকে ফুটবল

পিএসজিকে বিদায় জানালেন রামোস

অনেকদিন ধরেই পিএসজি ছাড়ার গুঞ্জন চলছে মেসির। খবর ভাসছে মেসির সাথে পিএসজি ছাড়তে পারেন নেইমারও। তবে লিগ ‘আ’তে মৌসুমের শেষ ম্যাচের আগে এ দুজন নন, আনুষ্ঠানিকভাবে পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন সের্হিও রামোস।

খুব আলোচনায় না থাকা এই স্প্যানিশ ডিফেন্ডার গতকাল শুক্রবার রাতে আকস্মিকভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন। রামোসের ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করে বিদায়ী বার্তা দিয়েছে ফরাসি ক্লাবটিও। আজ শনিবার রাতে ক্লেরমঁ ফুতের বিপক্ষে ম্যাচটিই হবে পিএসজির জার্সিতে তাঁর শেষ ম্যাচ।

 

Mañana será un día especial, mañana diré adiós a otra etapa de mi vida, adiós al @PSG_espanol.
No sé en cuántos lugares uno puede sentirse como en casa pero, sin duda, el PSG, su afición y París han sido uno de ellos para mí. pic.twitter.com/961LqCYvQc

— Sergio Ramos (@SergioRamos) June 2, 2023

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বিদায়ের খবর নিশ্চিত করে রামোস লিখেছেন, ‘আগামীকালের দিনটি আমার জন্য বিশেষ। কাল আমি জীবনের আরেকটি অধ্যায়কে বিদায় জানাব। বিদায় বলব পিএসজিকে।'

সাবেক এই রিয়াল মাদ্রিদ অধিনায়ক আরও লিখেছেন, ‘আমি জানি না কতগুলো জায়গাকে আপনি ঘর বলে উল্লেখ করতে পারেন। কিন্তু কোনো সন্দেহ ছাড়াই পিএসজি, এর সমর্থকেরা এবং প্যারিস আমার সেসব ঘরের একটি। বিশেষ দুটি বছরের জন্য আপনাদের ধন্যবাদ। এ সময় আমি সব কটি টুর্নামেন্টে খেলার সুযোগ পেয়েছি এবং নিজেকে উজাড় করে দিয়েছি। আমি এখন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হব। আমি নতুন কোনো রং গায়ে চড়াব।

 

এ সম্পর্কিত আরও পড়ুন