আর্কাইভ থেকে বিএনপি

খালেদা জিয়ার নেতৃত্বে এই সরকারের পতন ঘটাতে হবে: আমির খসরু

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এই সরকারের পতন ঘটাতে হবে। জনগন আর চাচ্ছেনা তাদের। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ।

বুধবার (২৯ ডিসেম্বর)  বিকেলে নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বিদেশে  উন্নত চিকিৎসার দাবীতে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি । 

নরসিংদী জেলা বিএনপি আয়োজিত এই সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী,  যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি  খায়রুল কবির খোকন, সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার প্রমুখ। সভায় নরসিংদীর ছয় উপজেলা থেকে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবীতে বিভিন্ন স্লোগান দিতে দিতে জনসভায় আসেন। দুপুর আড়াইটায় শুরু হওয়া এই জনসভা শেষ হয় বিকেল পাঁচটায় । সভায় সারা জেলা থেকে প্রায় এক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করে। 

আমির খসরু মাহমুদ আরও বলেন , বর্তমানে নির্বাচন কমিশন গঠনের প্রতি মানুষের নূন্যতম আগ্রহ নাই । ভোট ডাকাতি করে সরকার ক্ষমতায় আছে। তারা  বাংলাদেশের আত্মাকে বিক্রি করে দিয়েছে। এখন বাংলাদেশের মানুষ জেগে ওঠছে,  তা নরসিংদীর এই জনসমাবেশে মানুষের ঢল দেখেই বুঝা যাচ্ছে ।  আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো, উন্নত চিকিৎসার মাধ্যমে তিনি সুস্থ্য হবেন এবং তার নেতৃত্বেই এই সরকারের পতন ঘটাতে হবে। 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী তার বক্তব্যে বলেন, এই সরকার পুলিশ দিয়ে কেন্দ্র দখল করে ভোট ছিনিয়েছে ।  মানুষ এখন ঘৃণা করে আওয়ামীলীগকে ।  ভোটের সুযোগ পেলে মানুষ হিজরাকে ভোট দেয়, আওয়ামীলীগকে ভোট দেয়না । এখন যেই নির্বাচন কমিশন গঠন করার চিন্তা করছে সরকার,  তা না করে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে হবে । বেগম জিয়াকে সরিয়ে এই সরকার পথের কাটা দূর করতে চাচ্ছে ।  বেগম জিয়ার নাম বাংলার কুটির থেকে সরকারের পুলিশ আর রক্ষী বাহিনী মুছতে পারবেনা। 

এ সম্পর্কিত আরও পড়ুন