আর্কাইভ থেকে দেশজুড়ে

সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম এর হত্যাকারীদের ফাঁসির দাবীতে পঞ্চগড়ে মানববন্ধন পঞ্চগড় প্রতিনিধি সন্ত্রাসী হামলায় জামালপুরের বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ও একাত্তর টিভির সংবাদ সংগ্রাহক সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদ ও জরিতদের ফাঁসির দাবীতে পঞ্চগড়ে মানববন্ধন কর্মসুচী পালন করেছে জেলার কর্মরত সাংবাদিকেরা।

আজ শুক্রবার ( ১৬ জুন) দুপুরে পঞ্চগড় শহরের চৌরঙ্গী মোড়ে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে পঞ্চগড় জেলা সম্মিলিত সাংবাদিক মহল ব্যানারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

এসময় বক্তারা বলেন, অবিলম্বে নাদিম হত্যার প্রধান আসামীকে গ্রেফতার করে হত্যাকাণ্ডের সাথে জড়িত সকল আসামিদের ফাঁসির দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন সাংবাদিকরা। একই সাথে দেশের সকল সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতসহ ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী জানান হয়। বক্তারা আরো বলেন, আমরা গণমাধ্যমে কাজ করে মানুষের কাছে সব সত্য খবর পৌছে দেই। এর মাঝে কিছু অসাধু ও খারাপ মানুষের মুখোশ উম্মচন করতে গিয়ে হামলা ও হত্যার শিকার হয় সাংবাদিকরা। এর মাঝে আবার ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলার শিকার হচ্ছে সাংবাদিকরা। পঞ্চগড় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন সমকালের পঞ্চগড় জেলা প্রতিনিধি সফিকু্ল আলম, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহাজাল, সাংবাদিক ও কলামিস্ট আব্দুর রহিম, এখন টেলিভিশনের প্রতিনিধি লুৎফর রহমান, বাংলানিউজ ও সময় টেলিভিশনের রিপোর্টার সোহাগ হায়দার, একাত্তর টিভির প্রতিনিধি রফিকুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের সরকার হায়দার, চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক হোসেন রায়হান, বাংলা ভিশনের সাংবাদিক মোশারফ হোসেনসহ গণমাধ্যমকর্মীরা বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও পড়ুন