আর্কাইভ থেকে দুর্ঘটনা

আদালতের তিনতলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা পুলিশের

সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে স্ত্রীর করা যৌতুক মামলায় হাজিরা দিতে এসে আদালতের তিনতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন আব্দুর রাজ্জাক রনি (২৬) নামে এক পুলিশ কনস্টেবল। তিনি কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।

রোববার (১৮ জুন) দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই আদালতের পেশকার মো. রাসেল জানান, ২০২২ সালের ১ মার্চ কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের বাদশা মিয়ার মেয়ে তিথি আক্তার বন্যা বাদী হয়ে স্বামী কনস্টেবল আব্দুর রাজ্জাক রনির বিরুদ্ধে মামলা দায়ের করেন।

রোববার (১৮ জুন) স্বাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতের বিজ্ঞ বিচারক জেলা ও দায়রা জজ বেগম সালমা খাতুন উভয়পক্ষের আইনজীবিকে বলে মামলাটি আপোস মিমাংসার চেষ্টা করেন। বিচারক মিমাংসার জন্য সময় দেন। এক পর্যায়ে যুবক তিন তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করে। প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ওই আদালতের ভারপ্রাপ্ত পিপি অ্যাডভোকেট জাহিদা সুলতানা বিথি বলেন, বিচারক আপোষ মিমাংসার কথা বললে বাদী তিথি আক্তার বন্যা রাজি হলেও আসামী রাজি হয় না। এক পর্যায়ে তিনি এজলাস থেকে বেড়িয়ে বারান্দায় গিয়ে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন