আর্কাইভ থেকে হলিউড

হলিউডে নিজের প্রথম ছবি নিয়ে মুখ খুললেন আলিয়া

১১ বছর আগে হিন্দি সিনেমায় অভিষেক হয় আলিয়া ভাটের। এবার আলিয়ার অভিষেক হতে চলেছে হলিউডের ছবিতে। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে তার প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। ছবিতে গল গ্যাডোট, জেমি ডরনানের মতো হলিউড তারকাদের সঙ্গে দেখা যাবে আলিয়াকে। এই মুহূর্তে ছবির প্রচারে ব্রাজিলে রয়েছে গোটা টিম। প্রকাশ্যে এসেছে প্রচার ঝলক। কিন্তু ছবির ট্রেলারে আলিয়ার কয়েক সেকেন্ডের উপস্থিতি দেখে মুখভার তার অনুরাগীদের। এবার তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

হলিউডের প্রথম ছবিতেই খলনায়িকার চরিত্রে দেখা যেতে চলেছে আলিয়াকে। ছবির ট্রেলারে খুব একটা বেশি সময় পাননি আলিয়া। তবে, ওই কয়েক মুহূর্তেই আলিয়ার চোখেমুখে দেখা গিয়েছে বাঁকা হাসির ঝলক। তাতেই বোঝা গিয়েছিল, ধূসর চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। তবে ট্রেলারে তাকে এত কম সময় দেখতে পাওয়ায় নিরাশ তার অনুরাগীরা।

এই প্রসঙ্গে আলিয়া বলেন, ‘হ্যাঁ, ভক্তরা হয়তো নিরাশ হবেন, সেটাই স্বাভাবিক। তবে আমি খুব একটা চিন্তিত নই। দিনের শেষে গল্পটাই যে প্রধান। সিনেমার গল্প কোন দিকে যাচ্ছে এবং চরিত্রটা কী ভাবে বাঁক নিচ্ছে, সেটাই গুরুত্বপূর্ণ।’

আগামী ১১ অগস্ট নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘হার্ট অফ স্টোন’। তবে স্বল্প উপস্থিতিতে আলিয়া বাজিমাত করেন কি না, এখন সেটাই দেখার।

Alia Bhatt 💛 (@aliaabhatt) -এর দ্বারা একটি পোস্ট শেয়ার করা হয়েছে

এ সম্পর্কিত আরও পড়ুন