আর্কাইভ থেকে বিনোদন

মা হচ্ছেন কিয়ারা!

এই বছরের ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবাণী। রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গোধূলি আলোয় চার হাত এক হয়েছে দুই তারকার। বিয়ে করেই দিল্লিতে শ্বশুরবাড়িতে চলে জান কিয়ারা।

তারপর মায়ানগরীতে জমকালো রিসেপশন। যদিও বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়ার সময় হয়নি সিড-কিয়ারার। কারণ, কাজ নিয়ে রয়েছে দু’জনেরই ব্যস্ততা। সামনেই মুক্তি পেতে চলেছে কিয়ারার ছবি ‘সত্য প্রেম কি কথা’। আর অন্য দিকে সিদ্ধার্থের হাতেও একগুচ্ছ ছবির কাজ।

সম্প্রতি নিজের ছবি ‘সত্য প্রেম কি কথা’র প্রচারে জয়পুর যান কিয়ারা ও সহ-অভিনেতা কার্তিক আরিয়ান। জয়পুরের বেশ কিছু ছবি সামনে আসতেই জল্পনা অভিনেত্রীকে নিয়ে। তিনি নাকি অন্তঃসত্ত্বা!

জয়পুরে ছবির প্রচারে অভিনেত্রীর পরনে ছিল ব্রালেট, তার উপরে রাজস্থানি হাতের কাজের ব্লেজার ও প্যান্ট। নাভির ঠিক নীচে হুক দিয়ে আটকানো ব্লেজার। তার মধ্যে থেকেই নাকি উঁকি দিচ্ছে অভিনেত্রীর স্ফীতোদর, এমনটাই দাবি নেটাগরিকদের। তা নিয়ে ইতিমধ্যেই প্রায় হইচই পড়ে গিয়েছে। বিয়ের চার মাসের মধ্যেই অভিনেত্রী সত্যি অন্তঃসত্ত্বা কি না, সেই নিয়ে জল্পনা জমজমাট। কিয়ারার পোশাকই এই জল্পনা উস্কে দিয়েছে। কেউ লিখেছেন, ‘‘কিয়ারা কি অন্তঃসত্ত্বা?’’, কেউ বলেছেন, ‘‘আমার তো ‘বেবি বাম্প’ বলে মনে হচ্ছে।’’ যদিও নেটপাড়ার একাংশের মতে, মোটেও কোনও ‘বেবি বাম্প’ -এর লক্ষণ বোঝা যাচ্ছে না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী তার দাম্পত্য জীবনের কথা তুলে ধরেছেন। সেখানেই জানান, বিয়ের চার মাস পেরিয়েও প্রেমে মশগুল তারা।

এ সম্পর্কিত আরও পড়ুন