আর্কাইভ থেকে দেশজুড়ে

ঈদের কেনাকাটা করতে গিয়ে ট্রলির ধাক্কায় বাবা-ছেলের মৃত্যু

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলায় ঈদের কেনাকাটা করতে বাইসাইকেলে করে যাচ্ছিলেন বাবা একরামুল হক ও তাঁর ৯ বছরের ছেলে মাসুদ রানা। এমন সময় ইট বোঝাই এক বেপরোয়া ট্রলি ধাক্কা দেয় তাদের। ঘটনা স্থলেই ছেলে মাসুদ রানার মৃত্যু হয়। বাবা একরামুল হককে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তিনিও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। নিহত শিশু মাসুদ রানা ও একরামুল হক উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা।

একই পরিবারে বাবা-ছেলের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক ট্রলির ধাক্কায় নিহত বাপ-ছেলের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিশুর ভাই মেহেদী হাসান জানান, রবিবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ী থেকে তার বাবা একরামুল হক ও ছোট ভাই মাসুদ রানাকে বাইসাইকেলের পিছনে নিয়ে ঈদের মার্কেটে নতুন জামা-কাপড় কেনাকাটার জন্য ফুলবাড়ীর উদ্দেশ্যে রওনা দেন। এ সময় উপজেলার সদর ইউনিয়নের চাঁদেরবাজার নামক স্থানে পৌছিলে বাইসাইকেলের পিছনে ইট বোঝাই ট্রলিটি স্বজোরে ধাক্কা দিলে ঘটনা স্থলেই মাসুদ রানা মারা যান এবং তার বাবা মারাত্বক আহত হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মৃত্যু হয়। পরে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের বাজারের একটি দোকানে ঢুকে পড়ে দোকানটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রলি জব্দ করে চালক মিলন বাবু আটক করে থানায় নিয়ে আসে। চালক মিলন বাবু হলেন, পাশ্ববর্তী নাগেশ্বরী উপজলার এগারো মাথা এলাকার মোকছেদুল হকের ছেলে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন