আর্কাইভ থেকে দেশজুড়ে

চাঁদপুরে গার্মেন্টস কর্মীর রহস্যজনক মৃত্যু

চাঁদপুরে তানজিনা (২৫) নামে এক গার্মেন্টস কর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তানজিনা চাঁদপুরের শাহরাস্তি উপজেলার আবু তাহেরের মেয়ে। তিনি ঢাকার একটি গার্মেন্টসের কর্মী। গার্মেন্টসে কাজ করার সুবাদে ঢাকা থাকত। এ ঘটনায় স্বামী বাবুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে সদর মডেল থানা পুলিশ।

আজ বুধবার (২৮ জুন) সকালে ওই নারীর মৃত্যুর খবর শুনে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ছুটে আসেন চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মো. মুহসীন আলম, ওসি (ইন্টেলিজেন্স) তপন কুমার বাস্কিসহ অন্য পুলিশ সদস্যরা।

তানজিনার পিতা আবু তাহের জানায়, তিন বছর আগে প্রেমের সম্পর্কে সাতক্ষীরা জেলার বাবুলের সঙ্গে তানজিনার বিয়ে হয়। ঈদের জন্য বাড়িতে আসবে বলে পরিবারকে জানায় তানজিনা। সকালে হাসপাতাল থেকে ফোন আসে তার মৃত্যু হয়েছে। তবে কী কারণে মৃত্যু হয়েছে, এখনও তা জানি না।

স্বামী বাবুল জানায়, তানজিনা আমার দ্বিতীয় স্ত্রী। মঙ্গলবার রাতে সে (তানজিনা) ছুটিতে চাঁদপুর আসে। পরে রাতে শহরের মমিনপাড়া ভাড়া বাসায় রাতে একসঙ্গে সহবাসে লিপ্ত হই। অতঃপর সে অনবরত প্রস্রাব করতে থাকে। পরে আমি নিজেই তাকে হাসপাতালে নিয়ে আসি।

চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মো. মুহসূন আলম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল থেকে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে, এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। তবে স্বামী বাবুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও পড়ুন