আর্কাইভ থেকে বিনোদন

গর্ভবতী অবস্থাতে শুভশ্রীর শর্ট ড্রেস লুক...

গর্ভবতী অবস্থাতেই নতুন ফটোশুট করলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বয়স যেন দিন দিন কমছে তার। হবু মায়ের নতুন রূপ দেখে ফিদা ভক্তরা।

কমলা জামায় অন্য লুকে ধরা দিলেন শুভশ্রী। স্লিভলেস শর্ট ড্রেস পরে বিভিন্ন পোজে ধরা দিলেন ক্যামেরায়। তার জেল্লা দেখে কে বলবে যে তিনি আবার মা হতে চলেছেন!

সদ্য করা ফটোশুটের কিছু ছবি এদিন শেয়ার করেন শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় তার এই ছবিগুলো পোস্ট করে লেখেন 'স্লে দ্য ডে।' ক্যাপশনে মতোই তিনি তার এই সাজে নজর কেড়েছেন সবার।

অভিনেত্রীকে শেষবার দিন একটি স্লিভলেস শর্ট ড্রেস পরে থাকতে দেখা যায়। ফ্লোরাল প্রিন্টের এই কমলা পোশাকের সঙ্গে তিনি খয়েরি রঙের একটি জুতো পরেছিলেন। চুলে মাল্টি কালারের রিবন লাগানো ছিল তার এদিন। কানে বা গলায় কোনও গয়না না দেখা গেলেও, হাতে একটি ব্রেসলেট দিয়ে সাজ সম্পন্ন করেছিলেন নায়িকা।

কমলা আইশ্যাডো যেন তার এদিনের সাজকে আলাদা মাত্রায় নিয়ে গিয়েছিল। একাধিক পোজে তিনি এদিন ধরা দেন ক্যামেরার সামনে। কে দেখে বলবে যে তিনি আবারও অন্তঃসত্ত্বা!

প্রসঙ্গত, কিছুদিন আগেই তিনি এবং রাজ খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নেন। তাদের বড় ছেলে ইউভানের একটি ছবি পোস্ট করে রাজ শুভশ্রী দুজনেই লেখেন যে ছোট্ট ইউভানের এবার প্রমোশন হতে চলেছে, সে দাদা হবে। এভাবেই তারা তাদের পরিবারের আসন্ন অতিথির কথা জানিয়েছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন