আর্কাইভ থেকে বলিউড

তারকার হাতে যৌন নির্যাতনের অভিযোগ সালমানের সাবেক প্রেমিকার

জন্মসূত্রে পাকিস্তানি অভিনেত্রী তিনি। তবে নব্বইয়ের দশকে মাত্র ১৫-১৬ বছর বয়সে মায়ানগরীতে পা রেখেছিলেন বলিউড অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে। সেই সময়েই বলিউড তারকা সালমান খানের সঙ্গে সখ্য তৈরি হয় এ অভিনেত্রীর, নাম সোমি আলি।

মাত্র কয়েক বছরের মধ্যেই সুনীল শেট্টি, সইফ আলি খান, মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতাদের সঙ্গে একাধিক ছবিতে কাজও করেছিলেন সোমি। তবে বলিউডে বেশি দিন টিকতে পারেননি। সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন প্রায় বছর আটেক। সেই সম্পর্কে যৌন নির্যাতন নিয়ে আগেও একাধিক বার মুখ খুলেছেন সোমি। এ বার সমাজমাধ্যমের পাতায় ফের যৌন হেনস্থার অভিযোগ তুলে ইঙ্গিতবাহী পোস্ট সোমি আলির।

 

View this post on Instagram
 

A post shared by Somy Ali (@realsomyali)

১৯৯১ সাল থেকে ১৯৯৯ সাল পর্যন্ত সালমানের সঙ্গে সম্পর্কে ছিলেন সোমি। সালমানকে ‘ম্যায়নে প্যার কিয়া’ ছবিতে দেখার পরেই তার প্রেমে পড়েছিলেন সোমি। এমনকি, তার সঙ্গে দেখা করার জন্য ফ্লোরিডা থেকে মুম্বাইয়ে চলে আসেন তিনি। তারপর থেকেই সালমানের সঙ্গে সখ্য গড়ে ওঠে তার। আট বছরের সম্পর্ক শেষ হওয়ার পরে একাধিক বার সালমানের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছিলেন সোমি। ওই আট বছর তার জীবনের সব থেকে খারাপ সময়, এমন কথাও বলেছিলেন অভিনেত্রী। এইবার অবশ্য যৌন নির্যাতনের অভিযোগ তুললেও কোনও নাম উল্লেখ করেননি সোমি।

অন্য দিকে, অতীততে সালমানের প্রেমের সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি। তার বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছেন তার একাধিক প্রাক্তন প্রেমিকা। সাম্প্রতিক অভিযোগ সালমানের নাম উল্লেখ না করলেও তার দিকেই কি নিশানা সোমির? তা নিয়েই জল্পনা এখন তুঙ্গে।

এ সম্পর্কিত আরও পড়ুন