আর্কাইভ থেকে বলিউড

‘জওয়ান’-এর প্রথম ঝলক দেখে যা বললেন শাহরুখের স্ত্রী গৌরী

বছরের শুরুতে ‘পাঠান’-এর মতো ব্লকবাস্টার ছবির পরে এ বার ‘জওয়ান’-এর পালা। আরও একটি অ্যাকশন ও বিনোদনে ভরপুর ছবি নিয়ে ফিরছেন শাহরুখ খান। ‘জওয়ান’-এর আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই ছবির জন্য মুখিয়ে ছিলেন দর্শক ও অনুরাগীরা। সম্প্রতি ছবির প্রিভিউ মুক্তি পাওয়ার পর সেই উদ্দীপনা আরও বেড়ে গেছে।

আমজনতা তো বটেই, সেলেবরাও ৫৭ বছর বয়সি বলিউড বাদশার বুড়ো হাড়ের ভেলকি দেখে হতবাক হয়েছেন। গোটা দেশ উন্মত্ত! কিন্তু স্ত্রী গৌরী খান ‘জওয়ান’-এর পয়লা ঝলক দেখে কী বলছেন? স্ত্রীর প্রতিক্রিয়া এবার ফাঁস করলেন শাহরুখ খান।

‘জওয়ান’-এর মূল চমক শাহরুখ খান হলেও, ছবিতে একাধিক নায়িকা রয়েছেন। বলিউড মাস্তানি দীপিকা পাড়ুকোন, দক্ষিণী সুপারস্টার নয়নতারা, প্রিয়ামণির পাশাপাশি দঙ্গল গার্ল সানিয়া মালহোত্রা, মারাঠি অভিনেত্রী গিরিজা ওক। ইতোমধ্যেই পয়লা ঝলকে যে যারা চরিত্রের ঝাঁজ বুঝিয়ে দিয়েছেন কিং খান ‘জওয়ান’-এর মহিলা বাহিনী। আর তাদের দুর্ধর্ষ অবতার দেখে বেজায় খুশি গৌরী খান।

শাহরুখ খান নিজমুখেই একথা শিকার করেছেন যে, ‘জওয়ান’ ছবিতে যেভাবে নারী শক্তিকে হাইলাইট করা হয়েছে, তা দেখে বেজায় প্রশংসা করেছেন স্ত্রী গৌরী। বৃহস্পতিবার ‘জওয়ান’-এর নয়া পোস্টার প্রকাশ্যে নিয়ে আসার আগে টুইটারে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব রেখেছিলেন শাহরুখ। সেখানেই এক ভক্ত কিং খানের উদ্দেশে প্রশ্ন ছোঁড়েন, ‘জওয়ান’-এর পয়লা ঝলক দেখে কী প্রতিক্রিয়া গৌরী খানের? তার উত্তরেই শাহরুখ বলেন, ‘সিনেমায় নারী শক্তিকে যেভাবে গুরুত্ব দেয়া হয়েছে, সেটা গৌরীর খুব ভালো লেগেছে।’

প্রসঙ্গত, ২০২৩ সম্ভবত শাহরুখ খানের ফিল্মি ক্যারিয়ারে ম্যাজিক ফিগার হতে চলেছে। বছরের শুরুতেই জানুয়ারি মাসে পাঠান দিয়ে বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছিলেন তিনি। ধুকতে থাকা বলিউডের ব্যবসা একা হাতেই রাশ টেনে উর্ধ্বগামী করেছেন। এবার ‘জওয়ান’-এর পয়লা ঝলক দেখে গোটা দেশ তথা বিদেশেও তোলপাড় ফেলে দিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন