আর্কাইভ থেকে ঢালিউড

গোপনে বাগদান পর্ব শেষ করলেন তাসনুভা তিশা

তাসনুভা তিশা। ছোট পর্দার চাহিদা সম্পন্ন মডেল-অভিনেত্রী তিনি। দীর্ঘদিন ধরেই বিয়ের ব্যাপারে প্রশ্ন করলেও তা এড়িয়ে গেছেন তাসনুভা। অবশেষে গোপনীয়তার সঙ্গে বাগদান পর্ব শেষ করেছেন এই সুন্দরী। 

একইসঙ্গে জানিয়েছেন, আগামী ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে তার বিয়ে। একদম পারিবারিকভাবে কাছের মানুষদের নিয়েই হবে এই বিয়ে।  পাত্রের নাম সৈয়দ আজগর। তিনি হাই ভোল্টেজ নামের একটি এজেন্সিতে কর্মরত রয়েছেন। রোববার (১৬ জানুয়ারি) অভিনেত্রী নিজেই খবরটি নিশ্চিত করেছেন। গত ১ জানুয়ারি তিশা-আজগর আংটি বদল করেছেন। সেদিন অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান করেছেন।

এ ব্যাপারে তিশা বলেছেন, ২০২০ সালে ডিসেম্বরে আজগরের সঙ্গে আমার পরিচয় হয়। প্রথম দিকে কেবল চ্যাটিং আর ফোনালাপ ছিল। সেই আলাপেই একে-অপরের প্রতি দুর্বল হয়ে পড়ি। আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

তিনি আরও বলেন, আমার সন্তানের বিষয়টি আসকারের পরিবার কীভাবে নেয়, সেটি খুবই গুরুত্বপূর্ণ ছিল। তার পরিবার বেশ আন্তরিক। আসকারের বাবা নেই, মা আছে। তিনি বিষয়টিকে খুবই ইতিবাচকভাবে নিয়েছেন এবং আমাকে আন্তরিকভাবে গ্রহণ করেছেন। যার কারণে আমি অনেক বেশি খুশি।

এর আগে ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ভালোবেসে ফারজানুল হক নামের এক ব্যক্তির সঙ্গে ঘর বাঁধেন তাসনুভা তিশা। ২০১৮ সালে তিশা-ফারজানুলের বিবাহবিচ্ছেদ হয়।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন