আর্কাইভ থেকে বলিউড

আলিয়ার পোশাক বিপণি কিনে নিলেন আম্বানি

২০২০ সালের অক্টোবর মাস। বাচ্চাদের পোশাকের সম্ভার নিয়ে আসে ‘এড-আ-মাম্মা’। তখন অনেকেই প্রশ্ন তোলেন, যার নিজেরই সন্তান নেই, তিনি শিশুদের পোশাক নিয়ে কাজ করবেন কী ভাবে! নানা প্রশ্নের মুখে পড়তে হয়, তবে সফল ভাবেই সেই ব্যবসা দাঁড় করাতে সমর্থ হন বলি অভিনেত্রী আলিয়া ভাট।

যদিও এর মাঝে নিজের মাতৃত্বের স্বাদ পেয়েছেন অভিনেত্রী। অভিনয় জীবন ও বাস্তব জীবন, দুই দিকই দক্ষতার সঙ্গে সামলাচ্ছেন। কিন্তু হঠাৎ নিজের ব্যবসা অন্য কাউকে বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নিলেন রাহার মা। এবার অভিনেত্রীর এ পোশাক বিপণি কিনতে চলেছে রিলায়্যান্স। যার মালিক ভারতের ধনকুবের মুকেশ আম্বানি। কথাবার্তা সব পাকা।

মুকেশ আম্বানির রিলায়েন্স লিমিটেড ৩০০-৩৫০ কোটি রুপিতে আলিয়া ভাটের পোশাকের ব্র্যান্ড ‘ইডি-অ্যা-মাম্মা’ কিনে নিচ্ছে। এ বিষয়ে ইতোমধ্যেই দুই প্রতিষ্ঠানের নির্বাহীদের সঙ্গে আলোচনা চূড়ান্ত পর্যায়ে রয়েছে। আগামী ৭-১০ দিনের মধ্যে এ বিষয়ে চুক্তি স্বাক্ষর হবে।

আলিয়া ভাট

বিশ্বের সমস্ত হবু মা ও তাদের সন্তানদের কথা ভেবেই এই পোশাক বিপণি চালু করেন আলিয়া। এছাড়াও ভারতে শুধু মাত্র শিশুদের জন্য কোনও পোশাক সংস্থা না থাকায় এই ব্র্যান্ডের আত্মপ্রকাশ। ৪ থেকে ১২ বছর বয়সি শিশুদের পোশাক তৈরি করে আলিয়ার ব্র্যান্ড। যদিও চলতি বছরে একেবারে সদ্যোজাত শিশুদের জন্য তৈরি হয় বডিস্যুট, স্লিপ স্যুট।

বিভিন্ন ই-কর্মাস সাইটগুলিতে সহজেই পাওয়ায় অভিনেত্রীর সংস্থার পোশাক। আগামী ২-৩ বছর এই ব্যবসাকে আরও বড় করার পরিকল্পনা ছিল অভিনেত্রীর।

এ সম্পর্কিত আরও পড়ুন