আর্কাইভ থেকে আওয়ামী লীগ

খুলনায় যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ আজ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ আজ। মহানগরীর সোনালী ব্যাংক চত্বর ও ডাক বাংলো মোড়ে সমাবেশ সফল করতে সব ধরনের প্রন্তুতি নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুর ৩টায় সমাবেশকে সফল করতে প্রস্তুত খুলনা মহানগর ও জেলা যুবলীগসহ বিভাগের যশোর, সাতক্ষীরা, নড়াইল, বাগেরহাট, গোপালগঞ্জ ও পিরোজপুর জেলা যুবলীগ।

সমাবেশে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল, খুলনা সিটি কর্পোরেশন-এর মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিনের সভাপতিত্বে সভা পরিচালনা করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

এ বিষয় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন স্থানীয় যুবলীগের নেতারা।

খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে যাত্রা শুরু করেছেন, সেই যাত্রাকে আরও ত্বরান্বিত করে সাফল্যমণ্ডিত করতেই এ সমাবেশ। ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ থেকে সব দেশবিরোধী ষড়যন্ত্রকে প্রতিহত করে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ নেয়া হবে।

খুলনা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন বলেন, পুরো খুলনা মহানগরী ও জেলাজুড়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেছি। সমাবেশে ১৫ বছরে তরুণদের জন্য শেখ হাসিনার সব উদ্যোগ তুলে ধরা হবে।

সমাবেশে খুলনা মহানগর ও জেলাসহ যশোর, সাতক্ষীরা, নড়াইল, বাগেরহাট, গোপালগঞ্জ ও পিরোজপুর জেলা যুবলীগের নেতাকর্মীরা অংশ নেবেন।

এ সম্পর্কিত আরও পড়ুন