আর্কাইভ থেকে এশিয়া

যুবক ও কিশোরীকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ

এক যুবক এবং কিশোরীকে বিবস্ত্র করে মারধর করার অভিযোগ উঠল তিন ব্যক্তির বিরুদ্ধে। যুবক এবং কিশোরীকে আপত্তিকর অবস্থায় দেখেন অভিযুক্তরা। তার পরই তাদের বিবস্ত্র করে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ভারতের বিহারের বেগুসরাই জেলার। শনিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

ঘটনাটির একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে। পুলিশ জানিয়েছে, যে যুবকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা গিয়েছিল কিশোরীকে, তিনি পেশায় গানের শিক্ষক। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বেগুসরাইয়ের পুলিশ সুপার যোগেন্দ্র কুমার জানিয়েছেন, কিশোরীর বয়ানের ভিত্তিতে যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা, পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

অন্য দিকে, যে তিনজন ওই যুবক এবং কিশোরীকে মারধর এবং বিবস্ত্র করেছেন বলে অভিযোগ উঠেছে, তারা পলাতক। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে অনুমান তদন্তকারীদের। ভিডিওটি পরীক্ষা করে দেখা হচ্ছে। পাশাপাশি যুবক এবং কিশোরীর পোশাক ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সম্প্রতি উত্তর পূর্বে হিংসাদীর্ণ রাজ্য মণিপুরে দুই মহিলাকে বিবস্ত্র করে রাস্তায় ঘোরানো এবং গণধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে দেশে। এখনও পর্যন্ত চার অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এই আবহে বিহারে যুবক এবং কিশোরীকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ প্রকাশ্যে এলো।

এ সম্পর্কিত আরও পড়ুন