আর্কাইভ থেকে করোনা ভাইরাস

একসঙ্গে করোনা আক্রান্ত সিরাজগঞ্জের তিন এমপি

একই সময়ে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিরাজগঞ্জের তিন সংসদ সদস্য। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতিও।

আক্রান্ত সংসদ সদস্যরা হলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গা) আসনের ডা. আব্দুল আজিজ ও সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের প্রকৌশলী তানভীর শাকিল জয়।

জানা যায়, বুস্টার ডোজ নিয়েও তৃতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কাজিপুর-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয় ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না।

সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয় গণমাধ্যমকে বলেন, দুটি করোনাভাইরাসের টিকা ও বুস্টার ডোজ নেয়ার পরও তৃতীয়বারের মতো করোনা আক্রান্ত হয়েছেন তিনি। হোম কোয়ারেন্টাইনে থেকেই চিকিৎসা নিচ্ছেন জয়।

অন্যদিকে সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য আব্দুল আজিজ সরকার দুইটি টিকা নিয়েও দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি জানান, দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পর আবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, যা সাত দিন আগে ধরা পড়েছে। সর্দি-কাশি ছাড়া তেমন সমস্যা হচ্ছে না। বাসাতেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

করোনার টিকার তৃতীয় (বুস্টার) ডোজ নেওয়ার ১০ দিন পর দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না। গতকাল শনিবার (২২ জানুয়ারি) বিকেলে নিজের ফেসবুক পেজে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন তিনি।
 
এছাড়াও রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৃপ্তি কণা মণ্ডল, কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী ও জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অনন্যা চৈতী

 

এ সম্পর্কিত আরও পড়ুন