আর্কাইভ থেকে দেশজুড়ে

মোবাইলে প্রেম-বিয়ে, ৪ মাস পর ঝুলন্ত লাশ উদ্ধার

চার মাস আগে মোবাইলে পরিচয়ের পর প্রেম করে বিয়ে করেছিলেন দীপ্তি রানী হাওলাদার (১৯)। শুক্রবার (৪ আগস্ট) শ্বশুর বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভোলার চরফ্যাশন উপজেলার  দক্ষিণ আইচা থানার অধ্যক্ষ নজরুলনগর ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের চর-হারিছ গ্রামে।

নিহত দীপ্তি রণজিৎ মিস্ত্রির ছেলে রিপন চন্দ্র মিস্ত্রির স্ত্রী।

নিহতের শাশুড়ি তীর্থ রানী জানান, চার মাস আগে তার ছেলে রিপনের সঙ্গে দীপ্তির মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর পর বিয়ে হয়। তখন থেকে তাদের সাংসারিক জীবন ভালোই চলছিল। হঠাৎ শুক্রবার সকালে তীর্থ রানীর ছেলের সঙ্গে দীপ্তির ঝগড়া হয়। বাড়িতে তার অনুপস্থিতির সুযোগে বিকালে বসতঘরের বারান্দার আড়কাঠের সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। বাড়ি ফিরে তার লাশ দেখতে পেয়ে চিৎকার করতে থাকলে ঘরের পার্শ্ববর্তী রেখা রানী এগিয়ে আসে। পরে দীপ্তির গলা থেকে ওড়না খুলে তাকে উদ্ধার করে থানাপুলিশকে খবর দেয়া হয়।

পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

দক্ষিণ আইচা থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্যের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে আত্মহত্যার প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন