আর্কাইভ থেকে দেশজুড়ে

সন্তানকে নির্যাতনের প্রতিবাদ করায় বাবার ওপর হামলা

নড়াইলে শিশু সন্তানকে নির্যাতনের প্রতিবাদ করায় বাবা সন্দিপ কুমার বিশ্বাস এলাকার মাদকসেবীদের হামলার শিকার হয়েছেন।

শনিবার (৫ আগস্ট) রাত ৮টার দিকে সদর উপজেলার কোড়গ্রামে এ ঘটনা ঘটে।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

ভুক্তভোগী সন্দিপ বিশ্বাস বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নড়াইল জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ও কবি। ভুক্তভোগীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগী ও তার স্বজনরা বর্বর এ হামলার বিচার চেয়েছেন।

ভুক্তভোগী সন্দিশ বিশ্বাস জানান, কোড়গ্রামের সুজন সরকারের ছেলে উঠতি সন্ত্রাসী মাদকসেবী হৃদয় ও তার ভাই মুখেশ মাদকের অর্থ যোগাতে সারাদিন এলাকায় নানা কুটকৌশল, ধান্দা, ফন্দিফিকিরে ব্যস্ত থাকে। এর অংশ হিসেবে তারা সন্দিপ বিশ্বাসের ৯ বছরের শিশু সন্তান অর্জুনের নিকট থেকে তার ঠাকুমার দেয়া একটি বাটন মুঠোফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে আসছে কয়েকদিন ধরে। এতে ব্যর্থ হয়ে হৃদয় ও মুখেশ অর্জুনকে দুই দফায় মারপিটও করে।

এরই ধারাবাহিকতায় শনিবার অর্জুন শেখ কামালের জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে আবারও বখাটে হৃদয় অর্জুনকে লাঠিপেটা করে। ব্যাথায় কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে এঘটনা অর্জুন স্বজনদের জানালে অর্জুনের বাবা সন্দিপ বিশ্বাস গিয়ে তার শিশু সন্তানকে মারার প্রতিবাদ করেন।

পরে হৃদয় ও মুখেশ এতে ক্ষুদ্ধ হয়ে এর প্রতিশোধ নেয়ার চক্রান্ত করে এবং পরিকল্পনা অনুযায়ী রাতে স্থানীয় মূলিয়া বাজার থেকে সন্দিপ বাড়ি ফেরার পথে তাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতলে ভর্তি করেন। তবে এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

ওসি মো. ওবায়দুর রহমান বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

কেএস

এ সম্পর্কিত আরও পড়ুন