আর্কাইভ থেকে দেশজুড়ে

ওসির বিরুদ্ধে আদালতে নারী বাইকারের মামলা

সিরাজগঞ্জের তাড়াশ থানার ওসির বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক নারী বাইকার। আদালত মামলাটি আমলে নিলেও এখনো কোন আদেশ দেননি।

বুধবার (৯ আগষ্ট) এ তথ্য জানান তাড়াশ খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম।

দায়ের করা মামলার বিবরণী বলা হয়, মামলার বাদিনী স্মৃতি ইসলাম জুলাই মাসের ২৫ তারিখে নিজের ক্রয়কৃত ইয়ামাহা মোটর সাইকেল নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। তাড়াশে তার পরিচিত একজনের গ্যারেজে বাইকটি রেখে টাকা তুলতে এটিএম বুথে গেলে তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে তল্লাশী করেন। তার সঙ্গে কিছু না পেয়ে পরে তার বাইকটি কোথায় জানতে চান। পরবর্তীতে বাইকের চাবি নিয়ে বাইকটি জব্দ করে থানায় পাঠিয়ে দেন। বাইক জব্দ করা নিয়ে স্মৃতি বাধা দিলে তাকে উল্টো গালিগালাজ করে তাড়াশ থানার ওসি। একই সাথে বাইক ফেরত নেবার জন্য থানায় যেতে মানা করে দেন। পরবর্তীতে বাইক ফেরতসহ আইন অমান্য করে বাইক আটক করায় তিনি আদালতের দ্বারস্থ্য হয়েছেন।

স্মৃতির আইনজীবি নিখিল কুমার ঘোষ জানান, আদালত মামলাটি আমলে নিয়েছে। তবে আদেশ দেবার আগামী দিন ধার্য করেছেন।

তাড়াশ খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, স্মৃতি কয়েক বছর আগে নাটোর থানায় মাদক বহনের আটক হয়েছিলেন। নতুন করে আবারো মাদক ব্যবসায় জড়িয়েছেন। এমন সংবাদের ভিত্তিতে তাকে তল্লাশী চালানো হয়। এবং তার বাইকটি আটক করা হয়। ইতিমধ্যে তার ব্যবহৃত বাইকটি জব্দ দেখিয়ে জিডি এন্ট্রি দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন