আর্কাইভ থেকে দেশজুড়ে

টঙ্গীতে চলন্ত ট্রেনে ছিনতাইয়ের ঘটনায় আটক ৯

গাজীপুরের টঙ্গীতে চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। এ সময় ঢিল ছুড়ে যাত্রীদের আতঙ্ক সৃষ্টি করে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করা হয়। এ ঘটনায় নয়জনকে আটক করেছে পুলিশ।

গেলো বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত সাড়ে ১০ টায় টঙ্গী রেলওয়ে জংশনের আউটার সিগনালে (আকিজ বেকার্সের পেছনে) এ ঘটনা ঘটে।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় রাতভর টঙ্গীর কেরানিরটেক বস্তি, তিস্তার গেট, ব্যাংকের মাঠ বস্তিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে নয়জনকে আটক করে রেলওয়ে পুলিশ। আটকদের ঢাকার কমলাপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

ট্রেনের যাত্রীরা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কর্ণফুলী কমিউটার ট্রেনটি টঙ্গী স্টেশনে প্রবেশ করার সময় গতি কমে যায়। ঠিক সেসময় হঠাৎ ট্রেনটি লক্ষ্য করে বাহির ঢিল ছুড়তে থাকে দুর্বৃত্তরা। এসময় আতঙ্কিত যাত্রীরা আত্মরক্ষার্থে ছুটাছুটি শুরু করেন, কেউ কেউ ট্রেনের মেঝেতে শুয়ে পড়েন। এতে বেশ কয়েকজন আহতও হন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বৃহস্পতিবার রাতে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, ট্রেনের ভেতর আতঙ্কগ্রস্ত যাত্রীরা হুড়োহুড়ি করে ছুটাছুটি করছেন। এ সময় বাহির থেকে পাথর নিক্ষেপের শব্দ শোনা যাচ্ছিল। আতঙ্কিত যাত্রী ও শিশুদের কান্না করতে দেখা যায়। কেউ কেউ মেঝেতে শুয়ে পড়েন।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা জানান, একজন যাত্রী জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে কল দিলে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে সেসময় ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় আহতদের সুনির্দিষ্ট তথ্যও পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও পড়ুন