আর্কাইভ থেকে বাংলাদেশ

কাঞ্চন-নিপুণের উপস্থিতিতে পুনঃরায় ভোট গণনা, এবারও জিতলেন জায়েদ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনী ফলাফলকে চ্যালেঞ্জ করেছিলেন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করা অভিনেত্রী নিপুণ আক্তার। তার আপিলের প্রেক্ষিতে আজ শরিবার (২৯ জানুয়ারি) বিকেলে আবার ভোট গণনা শুরু করে আপিল বোর্ড। বোর্ডটির চেয়ারম্যান চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান। পুনঃরায় ভোট গণনার সময় উপস্থিত ছিলেন নিপুণ নিজেও।

তবে ভোট গণনা শেষে আগের ফলাফলই চূড়ান্ত বলে জানান নির্বাচন কমিশনার পীরজাদা হারুণ। তবু সন্তুষ্ট নন নিপুণ। আগামীকাল সাংবাদিক সম্মেলন ডেকেছেন তিনি।

নিপুণ ছাড়াও ভোট গননার সময় আরো উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, জায়েদ খান ও জয় চৌধুরী। তবে এই ফলে সন্তুষ্ট নন নিপুণ। তিনি আগামীকাল এফডিসিতে একটি সাংবাদিক সম্মেলন করবেন বলে জানিয়েছেন। নিপুণ বলেন, ‘আমি আজ এই ব্যাপারে কিছুই বলব না। কাল সাংবাদিক সম্মেলনে সবার সামনে প্রমাণ সাপেক্ষে সব কিছু তুলে ধরব। ’

আপিল বোর্ডের চেয়ারম্যান সোহান বলেন, ‘আগের ফলাফলই সঠিক আছে। নিপুণের ১৪টি ও জায়েদের ১২টি ভোট অকার্যকর হয়েছে। আর এগুলো হয়েছে ভোটারদের ভুলে। আমরা নিপুণকে সঙ্গে নিয়েই ভোট গুনেছি। তিনি চোখের সামনেই সব কিছু দেখেছেন। ’ এবারের নির্বাচনে কার্যকরী পরিষদে ১০টি ও সম্পাদকীয়তে ২৬টি ভোট অকার্যকর হয়েছে বলে জানান সোহান। 

এস

এ সম্পর্কিত আরও পড়ুন