আর্কাইভ থেকে বলিউড

বাইশ গজ ছেড়ে নতুন ইনিংসে ধোনি

ক্রিকেটের ছেড়ে এবার নতুন পিচে দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে। ‘ক্যাপ্টেন কুল’ এবার ‘অথর্ব’! ধোনী ভক্তদের মনে প্রশ্ন জাগতেই পারে কে এই ‘অথর্ব’ আর কি সম্পর্কই বা তাঁর সঙ্গে ভারতের বিশ্বজয়ী এ অধিনায়কের।

বুধবার ধোনি নিজের ফেসবুক পেজে একটি ‘প্রোমো’ তুলে ধরে লিখেছেন নতুন যুগের গ্রাফিক নভেল অথর্বের ‘ফার্স্ট লুক’।

জানা গেছে, বাইশ গজের পৃথিবী থেকে বেরিয়ে ধোনী এ বার বিনোদন জগতে অভিষেকের অপেক্ষায়। ‘অথর্ব’ নামে একটি পৌরাণিক ওয়েব সিরিজ় তৈরি হচ্ছে। তারই নাম ভূমিকায় দেখা যাবে বিশ্বকাপজয়ী অধিনায়ককে।

সংক্ষিপ্ত ভিডিও’র প্রোমোতে দেখা যাচ্ছে, পূরাকালের এক যোদ্ধার চেহারায় দৈত্য-দানবদের সঙ্গে লড়াই করছেন ধোনি। রমেশ তামিলমানির রচনায় তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ । যার প্রযোজক ধোনি এন্টারটেনমেন্ট। এছাড়া ধোনির এই নতুন ভূমিকায় পর্দার আড়ালে প্রধান পরিচালক তাঁর স্ত্রী সাক্ষী। ‘ধোনি এন্টারটেনমেন্ট’-এর ম্যানেজিং ডিরেক্টর সাক্ষী এই ওয়েব সিরিজটি তৈরিতে প্রধান ভূমিকা নিচ্ছেন বলেই জানা গেছে।

গণমাধ্যমে সাক্ষী বলেন, পৌরাণিক ঘটনার উপরে তৈরি ‘অথর্ব’। এক রহস্যময়ের যাত্রা কাহিনির বর্ণনা রয়েছে সেখানে। জগৎ সংসারের নানা দিক তুলে ধরা হয়েছে এই সিরিজের মাধ্যমে। ফিল্মের চেয়ে ওয়েব সিরিজই সঠিক মঞ্চ বলে মন্তব্য করেছেন সাক্ষী।

ধোনির এই প্রোমো ভিডিও মুহূর্তে গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে একটি বলিউড পত্রিকাও মন্তব্য করেছে, অথর্ব শুধু কাল্পনিক কাহিনি নয়। দু’বছর ধরে অক্লান্ত পরিশ্রমের ফসল।

ধারণা করা হচ্ছে, আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে যাওয়ার পরে নতুন অধ্যায়ে নাম লেখাতে চাইছেন ধোনী।

অনন্যা চৈতী

 

 

 


 

এ সম্পর্কিত আরও পড়ুন