আর্কাইভ থেকে দেশজুড়ে

২১ আগস্টের হামলা আ.লীগকে নিশ্চিহ্ন করার ঘৃণ্য চক্রান্ত ছিল : মেয়র লিটন

‘২১ আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ পুরো আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার ঘৃণ্য চক্রান্ত ছিল। যার নেতৃত্বে সরাসরি ছিল খালেদা জিয়া ও তারেক জিয়া। তারেক জিয়া লন্ডনে পলাতক, আর খালেদা জিয়া দেশে কারাভোগ করছে। আমরা মনে করি মূল অপরাধী তারেক জিয়া, তাকে বাংলাদেশে এনে বিচারের কার্য সম্পূর্ণ করে তার যথোপযুক্ত শাস্তি নিশ্চিত করা। তাহলে শহিদের আত্মার শান্তি পাবে।’ ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহিদদের প্রতি শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এ কথা বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ১০টায় নগরীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে গ্রেনেড হামলায় শহিদদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন রাসিক মেয়রসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এছাড়াও আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের পক্ষে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহিদদের রুহের মাগফিরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা: তবিবুর রহমান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আহ্সানুল হক পিন্টু, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন