আর্কাইভ থেকে বলিউড

হজ করতে যাচ্ছেন রাখি, বিমানবন্দরে যা বলে গেলেন

দিন কয়েক ধরেই মায়ানগরী সরগরম রাখি সাওয়ান্তের দাম্পত্য জীবন নিয়ে। জেল থেকে ছাড়া পেতেই তার উপর একের পর এক অভিযোগ তুলেছেন রাখির স্বামী আদিল। পাল্টা অভিযোগের পাহাড় এনেছেন রাখিও। শুধু আদিল নয়, রাখির বিরুদ্ধে অভিযোগ এনেছেন প্রিয় বান্ধবী রাজশ্রী। এত দিন অন্তরঙ্গ বন্ধু ছিলেন রাখি ও রাজশ্রী। রাখির মায়ের অসুস্থতা থেকে আদিলের সঙ্গে তার দাম্পত্য কলহ- সব বিপদ ও বিতর্কেই রাখির পাশে থেকেছেন রাজশ্রী। সম্প্রতি ফের মাথাচাড়া দিয়েছে রাখি ও আদিলের ঝগড়া-ঝামেলা। এত দিন আদিল ও রাখির লড়াইয়ে রাখির পাশেই থেকেছেন রাজশ্রী। এখন সেই বন্ধু রাখির নামে পুলিশে নালিশ করেছেন। এক দিকে যখন রাখি ব্যক্তিগত জীবন নিয়ে তোলপাড় সেই সময় সৌদি আরবের পথে রাখি। হজ করতে যাচ্ছেন। বিমানবন্দরে পৌঁছেই জানালেন আদিল ও রাজশ্রী তাকে অতিষ্ঠ করে মারছেন।

রাখি সাওয়ান্ত-আদিল

জীবনের প্রথম বার হজে যাচ্ছেন। আদিলকে বিয়ে করে ইসলাম গ্রহণ করেন। রাখি নাম বদলে রাখেন ফাতিমা। যদিও স্বামীর সঙ্গে যখন ঝামেলা চলছে সেই সময় জানান তাকে নাকি জোর করেই ধর্ম পরিবর্তন করিয়েছেন আদিল। যদিও স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। তবে ইসলাম ধর্মালম্বীদের নিয়মকানুন মানতে বিচ্যুত হননি। দিন কয়েক আগেই মুম্বাইয়ের এক দরগায় মাথায় চাদর নিয়ে যেতে দেখা যায়।

তবে সৌদি যাওয়ার আগে রাখি বলেন আদিল ও রাজশ্রী ষড়যন্ত্র করে তার ইনস্টাগ্রাম প্রোফাইল ‘হ্যাক’ করেছেন। যার ফলে তার প্রায় ১০ মিলিয়ান ফলোয়ার রাতারাতি হাওয়া হয়ে গিয়েছে। রাখি জানান, ‘আমার ইনস্টাগ্রামের সবটাই ওদের জানা। আসলে ওঁরা আমাকে শান্তিতে বাঁচতে দেবে না। আমার জীবন অতিষ্ঠ করে তুলছে।’

এ সম্পর্কিত আরও পড়ুন