আর্কাইভ থেকে বিনোদন

বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই একসঙ্গে অর্জুন-মালাইকা

বি-টাউনে অর্জুন কাপুর, মালাইকা অরোরার সম্পর্ক ভাঙার খবর ছড়িয়ে পড়েছে। তারা দুজনেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছেন। কেউ শান্তি খুঁজছেন তো কেউ বা আবার আবর্জনা কটাক্ষে নেটপাড়ায় শোরগোল ফেলছেন!  তবে সবার মুখে ছাই দিয়ে রবিবাসরীয় ‘লাঞ্চ ডেটে’ দেখা গেল অর্জুন-মালাইকাকে।

সম্প্রতি অর্জুন-মালাইকার সম্পর্কে ভাঙনের কথা শোনা গিয়েছিল। তৃতীয়জন হিসেবে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তথা নবাগতা অভিনেতা কুশা কপিলার নামও রটেছিল। আর দিন দুয়েক ধরে তারকাজুটির বিচ্ছেদের খবরে যখন সরগরম নেটপাড়া, ঠিক তখনই জল্পনায় পানি ঢেলে একসঙ্গে লেন্সবন্দি হলেন পাপ্পারাৎজিদের ক্যামেরায়।

রোববার দুপুরে মুম্বাইয়ের এক রেস্তরাঁ থেকে হাত ধরে বের হতে দেখা যায় জুটিকে। মালাইকার পরনে সাদা হাইওয়েস্ট কোঅর্ড সেট। আর অর্জুন চিরাচরিতভাবে ধরা দিলেন প্রিয় কালো পোশাকে। জুটির সেই ছবি ভাইরাল হতেও সময় নিল না। অবশেষে উদ্বিগ্ন অনুরাগীদের সান্ত্বনা।

প্রসঙ্গত, আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কিছুদিন পর থেকেই অর্জুন ও মালাইকার প্রেমের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। অসমবয়সি প্রেম নিয়ে বিস্তর চর্চাও হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি। শোনা যায়, গেলো বছর বান্দ্রায় মালাইকার বাড়ির পাশে ২০ কোটির একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন অর্জুন। চলতিবছরে তাদের বিয়ের পিঁড়িতে বসার কথাও শোনা গেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন