আর্কাইভ থেকে বাংলাদেশ

বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যা সুহানার

নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয় শাহরুখ এবং গৌরী খানের কন্যা সুহানা। ইতমধ্যেই ইনস্টাগ্রাম এবং ফেসবুকে নিজের ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করে তরুণ প্রজন্মের কাছে ‘স্টাইল আইকন’ হিসেবে বেশ পরিচিত সুহানা খান।

শুধু ‘স্টার কিড’ হিসেবে নয় বেশ কয়েক দিন ধরেই সুহানার বলিউডে আত্মপ্রকাশ নিয়ে কানাঘুষা চলছিল। অবশেষে সেই প্রতীক্ষার অবসান ঘটতে চলেছে।

২০১৮ সালে ভারতীয় এক পত্রিকার প্রচ্ছদের মাধ্যমে ফ্যাশন দুনিয়ায় প্রবেশ ঘটে শাহরুখ কন্যার। এ ছাড়াও একটি স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র এবং বেশ কিছু নাটকে অভিনয় করেছেন সুহানা। এ বার জোয়া আখতারের চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে প্রবেশ ঘটতে চলেছে তার।

‘আর্চী কমিকস’ অবলম্বনে চলচ্চিত্র বানাতে চলেছেন জাভেদ আখতার-কন্যা। নেটফ্লিক্সের এই মিউজিক্যাল চলচ্চিত্রে সুহানা খান ছাড়াও আত্মপ্রকাশ করতে পারেন বলিউডের বেশ কিছু ‘স্টার কিড’। জোয়া আখতারের এই চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করতে পারেন জাহ্নবী কাপূরের ছোট বোন খুশি কাপূরসহ অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দা।

গেল নভেম্বরে নেটমাধ্যমে ‘আর্চী কমিকস’ অবলম্বনে চলচ্চিত্র তৈরির কথা ঘোষণা করেন জোয়া। যদিও ‘স্টার কিড’দের অভিনয় নিয়ে জোয়া বা কেউই মুখ খুলতে চাননি। এ চলচ্চিত্রে সহকারী প্রযোজনায় থাকছে জোয়ার ‘টাইগার বেবি ফিল্মস’ এবং ‘গ্রাফিক ইন্ডিয়া’।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন