আর্কাইভ থেকে বিনোদন

প্রেমিকাকে সঙ্গে নিয়ে দুই ছেলেসহ নৈশভোজে হৃতিক রোশন

শুক্রবার সাবা আজাদের পাশাপাশি দুই ছেলেকে নিয়ে রেস্তরাঁয় নৈশভোজে যান হৃতিক রোশন। সুযোগ পেয়েই পাপ্পারাজিরা ক্যামেরাবন্দি করেন সেই মুহূর্ত। যা আপাতত নেটপাড়ার চর্চার কেন্দ্রবিন্দুতে। যা দেখে নেটপাড়ার নীতিপুলিশেরা হৃতিককে ভাল বাবা হওয়ার পাঠ দিতে ছাড়লেন না!

পরনে সাদা টিশার্ট। প্রেমিকা সাবা আজাদের হাত ধরে হৃদান ও রেহানকে নিয়ে রেস্তরাঁয় প্রবেশ করছিলেন হৃতিক রোশক। সাবার পরনে ছিল আকাশি রঙের বডিকন ড্রেস। তারকাজুটিকে দেখেই অনুরাগীরা ভীড় জমান।

প্রসঙ্গত, বিগত ২ বছর ধরেই একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন হৃতিক রোশন, সাবা আজাদ। বিটাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, চলতি বছরের নভেম্বর মাসেই নাকি ছাদনাতলায় বসতে চলেছেন তারকাজুটি। তার আগেই হবু মায়ের সঙ্গে সন্তানদের সখ্যতা গড়তে সকলকে নৈশভোজে নিয়ে গিয়েছিলেন হৃতিক। তবে বাচ্চাদের সামনে প্রেমিকার সঙ্গে অভিনেতার এমন মাখামাখি মেনে নিতে পারেনি নেটপাড়ার একাংশ। অতঃপর অভিনেতাকে ট্রোল করতেও ছাড়লেন না তারা।

কেউ বললেন, ‘বাবা প্রেমিকাকে নিয়ে ঘুরছে। মা যাচ্ছে তার প্রেমিকার সঙ্গে। বলিউডের লোকদের জন্য এসব জলভাত হয়ে দাঁড়িয়েছে।’ কারও মন্তব্য, ‘আপনার বাচ্চাদের উপর এর কী প্রভাব পড়ছে ভেবে দেখুন।’ কারও প্রশ্ন, ‘আপনি কেমন বাবা?’ কেউ কেউ আবার সাবা আজাদকে ‘হৃতিকের মেয়ে’ বলেও কটাক্ষ করলেন। কারও কটুক্তি, ‘দেখেই বোঝা যাচ্ছে নতুন মাকে বাচ্চাগুলোর পছন্দ নয়।’

এ সম্পর্কিত আরও পড়ুন