আর্কাইভ থেকে বলিউড

কঙ্গনাকে চড় কষাতে চান পাকিস্তানী অভিনেত্রী

বলিউডের অন্যতম বিতর্কিত নায়িকা কঙ্গনা রানাউত। যে কোনও বিষয়েই নিজের মতামত দিতে পছন্দ করেন কঙ্গনা। রাজনৈতিক বিষয়েও নিজের মত প্রকাশে পিছপা হন না। নিজের মন্তব্যের জন্য একাধিক বার বিতর্কেও জড়িয়েছেন তিনি। এ বার কঙ্গনার ওপর বেজায় চটেছেন প্রতিবেশী রাষ্ট্রের অভিনেত্রী নৌশীন শাহ। কঙ্গনার সঙ্গে দেখা হলেই তাকে দুটো চড় কষাতে চান এই পাকিস্তানী অভিনেত্রী। কী কারণে কঙ্গনার ওপর খাপ্পা এই অভিনেত্রী?

পাকিস্তানের একটি জনপ্রিয় শোয়ে হাজির হয়েছিলেন নৌশীন। সেখানেই তাকে প্রশ্ন করা হয়, এমন কোনও বলি অভিনেতা রয়েছেন কি যার সঙ্গে তিনি দেখা করতে চান? উত্তরে তিনি কঙ্গনার নাম নেন। ওই অভিনেত্রী বলেন, কঙ্গনা যে ভাবে আমার দেশ সম্পর্কে মতামত জানান, তার ঔদ্ধত্যকে স্যালুট। তার কোনও জ্ঞান নেই। কিন্তু দেশ নিয়ে কথা বলছেন। সেটাও অন্যের দেশ। আপনি নিজের দেশের দিকে, নিজের অভিনয়, নির্দেশনার দিকে মন দিন। আপনাকে নিয়ে যে বিতর্ক হয়, সে দিকে মন দিন। প্রাক্তন প্রেমিকদের দিকে মনোনিবেশ করুন!

কঙ্গনার দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে নৌশীন আরও বলেন, আপনি কী ভাবে জানলেন পাকিস্তানে মহিলাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়? আপনি কী ভাবে পাকিস্তান সেনাবাহিনী সম্পর্কে জানলেন? আপনি কী ভাবে আমাদের দেশের এজেন্সিগুলো সম্পর্কে জানেন? আমরা তো নিজেরাই জানি না, যে এই এজেন্সিগুলো আমাদের দেশে আছে। আমাদের সেনাবাহিনী এগুলো কখনোই জনসমক্ষে আনে না, এগুলো গোপনীয়, তাই না? যদিও নওশীন কঙ্গনার অভিনয় দক্ষতার প্রশংসা করে বলেন, কঙ্গনা ভীষণ ভাল অভিনেত্রী, সাবলীল। তবে কিছু বিষয়ে ভীষণ চরমপন্থী।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন