আর্কাইভ থেকে ক্রিকেট

ঢাকায় ফিরেছেন মুশফিক-সাকিব

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলেই ঢাকায় ফিরবেন মুশফিকুর রহিম এটা আগেই জানা ছিল। নিজের দ্বিতীয় সন্তানের আগমনের অপেক্ষায় রয়েছেন টাইগার এই ব্যাটার। তবে, এর বাইরেও আছে চমক। এক জাতীয় দৈনিকের খবর অনুযায়ী মুশফিকের সঙ্গে ঢাকায় ফিরেছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানও। কিন্তু হঠাৎ বিশ্বসেরা অলরাউন্ডারের দেশে ফেরার খবরে অবাক হয়েছেন ভক্তরা। সাকিবের দেশে ফেরার কারণটি এখনও অজানা।

শনিবার (৯ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার বিপক্ষে ২১ রানে হেরেছে বাংলাদেশ। কলম্বোর রানাসিংহে প্রেমাদাসা স্টেডিয়ামে এদিন বাংলাদেশ টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ে পাঠায়। সাদিরা সামারাবিক্রমা ও কুশল মেন্ডিসের ব্যাটে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫৭ রান সংগ্রহ করে শ্রীলঙ্কা। জবাবে ভালো শুরুর পরও টানা উইকেট হারিয়ে ২৩৬ রানে গুটিয়ে যায় বাংলাদেশ।

ম্যাচটি শেষে ঢাকায় ফেরার কথা ছিল মুশফিকের। সেই অনুযায়ী তিনি বাংলাদেশে ফিরেছেন। তবে তার সঙ্গে শ্রীলঙ্কা ছেড়েছেন টাইগার দলপতি সাকিব আল হাসানও। আগামী ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে ম্যাচ রয়েছে বাংলাদেশের। সেই ম্যাচের আগে ১৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কায় ফেরার কথা রয়েছে এই দুই ক্রিকেটারের।

এ সম্পর্কিত আরও পড়ুন