আর্কাইভ থেকে ঢালিউড

ফেরদৌসকে তালাক না দিয়ে বিয়ে করায় পরীমণিকে নোটিশ

২০১২ সালের ৪ এপ্রিল নায়িকা পরীমণি বিয়ে করেন ফেরদৌস কবির সৌরভকে। কাবিন এক লাখ টাকা। কিন্তু ওই স্বামীকে তালাক না দিয়ে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমণি।

তাই ১০ বছর আগে বিয়ে করা স্বামীকে তালাক না দিয়ে অবৈধভাবে ফের বিয়ে করার অভিযোগে পরীমণি ও রাজকে উকিল নোটিশ দিয়েছেন এক আইনজীবী।

কুমিল্লা থেকে এ আইনি নোটিশ পাঠিয়েছেন আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী। আগামী ৭ কর্মদিবসের মধ্যে জবাব না এলে আইনি পদক্ষেপ নেয়ার কথাও বলা হয়েছে নোটিশে।

নোটিশ দাতা আইনজীবী বলেন, পরীমণির কাছে যদি নথিপত্র থাকে, তাহলে সেটা যেন প্রকাশ্যে আনা হয়।

কুমিল্লা জজ কোর্টের আইনজীবীর দাবি- ২০১২ সালের ৪ এপ্রিল নায়িকা পরীমণি যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভকে বিয়ে করেন। ওই সময় এক লাখ টাকার কাবিন করা হয়। বিয়েটি নিবন্ধিত হয় কেশবপুর শহরের অফিসপাড়ার কাজী এম ইমরান হোসেনের মাধ্যমে।

এদিকে ফেরদৌসকে তালাক না দিয়ে নায়িকা পরীমনি গত ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া জেলার অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করে আইন লঙ্ঘন করেছেন। এমন অভিযোগও আনা হয় ওই নোটিশে।

বছরের প্রথম দিকে (১০ জানুয়ারি) মা হওয়ার বিষয়টি প্রকাশ হওয়ার পর পরীর বিয়ের খবরটি প্রকাশিত হয়। গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণীন’ সিনেমার সেটে প্রেমে পড়েন ঢাকায় সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। তারপর ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা।

এরপর ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্য ও একান্ত কাছের কিছু মানুষ নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন