আর্কাইভ থেকে বাংলাদেশ

জেদ্দায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলার পিঠা উৎসব

আগামী ১৮ই মার্চ জেদ্দায় প্রথম বারের মতো সৌদি কালসারার মিনিস্ট্রি  জেনারেল এন্টারটেইনমেন্টে এর অনুমোদিত প্রতিষ্ঠান আর ইভেন্ট প্লানিং এন্ড মার্কেটিং কোম্পানির উদ্যেগে খুশি বাংলার পিঠা উৎসব অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ উপলক্ষে আয়োজনকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে গতকাল জেদ্দার একটি হোটেলে স্থানীয় গণমাধ্যম কর্মি সামাজিক যোগাযোগ মাধ্যম কর্মরত প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভার আয়জন করা হয়।

অনুষ্ঠানটির চিফ অফ অর্গানাইজার আশরাফ আলীমের সভাপতিত্বে, এম সালাম ও এবিএস রাব্বির পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেনারেল ইন্টারটেইনমেন্টের অনুমোদিত প্রতিষ্ঠান আর ইভেন্ট প্লানিং এন্ড মার্কেটিং কোম্পানির চেয়ারম্যান হাইফা মাহমুদ নাজি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা  মাঈনউদ্দিন ভূঁইয়া, সৌদি আরব পশ্চিমাঞ্চল ইলেকট্রনিক মিডিয়ার সভাপতি এম ওয়াই আলাউদ্দিন, দেলোয়ার হোসেন আব্দুল মালেক, আয়োজক কমিটির মেম্বার ফারাহ ওমর, আজিজুল হক মিলন, মামুনুল হক মামুন, আকিলা হাসান, মোমিন উদ্দিন বাপেন, ওয়াসিম কবির, মোহাম্মদ ইদ্রিস، আবু ইউসুফ, শাকিল হোসেনসহ অন্যান্যরা।

সাময়িক সময়ের জন্য দেশীয় কৃষ্টিকালচারের স্বাদ আর ব্যতিক্রমধর্মী সাংস্কৃতিক আয়োজন নির্মল আনন্দের খোরাক যোগাবে পরিবার পরিজন নিয়ে বসবাস করা প্রাবাসীদের। শুধু পরিবারের সদস্যদের জন্য না সবার জন্য উন্মুক্ত বলেও জানালেন কতৃপক্ষ। মেলায় ঢুকতে সল্প মুল্যে টিকেট কিনে ঢুকতে হবে এবং ১২ বছরের উর্ধ্বে বাচ্চাদের জন্য টিকিট প্রযোজ্য বলেও জানান তাঁরা।

এ সম্পর্কিত আরও পড়ুন