আর্কাইভ থেকে বাংলাদেশ

বিএনপিতে ছিলাম, আছি এবং থাকবো: মেজর আখতারুজ্জামান

বিএনপি থেকে বহিষ্কারের পর কিশোরগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য  মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন বলেছেন, আমি বিএনপিতে ছিলাম, আছি এবং থাকবো। 

তিনি বলেন, দল ক্ষমতায় থাকতেও আমাকে বহুবার বহিষ্কার করা হয়েছিল। কিন্তু আমি দল এবং দলীয় আদর্শচ্যুত হইনি। কেননা, আমি প্রেসিডেন্ট জিয়া, গণতন্ত্রের জননী দেশমাতা খালেদা জিয়া এবং তারেক রহমানের রাজনীতি করি। আর এ কারণেই মাঝেমধ্যে  অসহ্য যন্ত্রণার সত্য কথা এবং সমালোচনা করে দলের সুবিধাভোগীদের শ্যেন দৃষ্টির শিকার হই। তবে, কথা একটিই আমি বিএনপিতে ছিলাম, আছি এবং থাকবো।

বহিষ্কারের পরি আজ রোববার ( ২০ ফেব্রুয়ারি ) দুপুরে  টেলিফোনে দেওয়া এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। 

এবার পঞ্চমবারের মতো দলীয় শৃংখলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত হওয়ার অভিযোগে বিএনপির সাবেক সংসদ সদস্য মেজর (অব) আখতারুজ্জামান রঞ্জনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তার প্রাথমিক সদস্যপদসহ দলের সব পর্যায়ের পদ থেকেও তাকে  বহিষ্কার করেছে বিএনপি। 

 বিষয়টি নিশ্চিত করেন দলটির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।         

এরপরই এ সংবাদটি দেশজুড়ে টক অব দ্যা কান্ট্রিতে পরিণত হয়। 

এ সময় তিনি জানান, মাত্র ১০ মিনিট আগে বিএনপির সাবেক সংসদ সদস্য ও মন্ত্রী মেজর কামরুল ইসলাম আমাকে টেলিফোন করে বললো আমাকে বিএনপি থেকে বহিষ্কার করেছে বলে সংবাদ মাধ্যমে খবর বেরিয়েছে। আমি এই মুহূর্তে গ্রামে নতুন করে টমেটোর চারা লাগাচ্ছি। তাই পত্রপত্রিকা পড়ার সুযোগ হয় নাই। খবরটা শুনে প্রথমে হাসিই পেল এবং তারপরে ভেবে ভালোই লাগলো যে; এখনও বিএনপিতে আমার গুরুত্ব ছিল!  তারপরও খুব কষ্ট পেলাম। 

 

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন