আর্কাইভ থেকে বাংলাদেশ

ভয়ে বাসা থেকে বের হচ্ছে না ‘কাঁচা বাদাম’

বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম হবে। বাদাম বিক্রি করতে করতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার স্টার হয়ে গেছেন। লোকের ঘরে ঘরে বাজছে জনপ্রিয় বাদাম সং রিমিক্স।

বাদাম বিক্রি করার জন্য ভুবন বাদ্যকর গান গেয়ে ক্রেতাদের মন আকর্ষণ করেছিলেন। তার গানের গলা মুগ্ধ করেছে সবাইকে। দেশে-বিদেশের বড় বড় শিল্পী,তার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন অনেকে। তার গানের তালে ঠুমকা লাগাচ্ছে বড় বড় বলিউডের তারকারা ।

তবে হঠাৎ করে স্বামীর এত নাম-ডাকের জন্য বেশ ভয় পাচ্ছেন ভুবনের স্ত্রী অনিমা! কিন্তু কেন এর উত্তর সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন ভুবনদা নিজেই।

আসলে কাঁচা বাদাম গান সোশ্যাল মিডিয়াতে প্রাথমিকভাবে ভাইরাল হওয়ার নেপথ্যে ছিল বাংলাদেশের নেটিজেনদের ভালোবাসা। তাই একটা প্রশ্ন উঠছে এবার কি ভুবন বাধ্যকর বাংলাদেশ যাবেন?

এই প্রশ্নের জবাবে ভুবন বলেছেন, বাংলাদেশে আমি যাব না। আমার বউ যেতে দেবে না। ও খুব ভয় পাচ্ছে। আসলে আমার স্ত্রী অন্যরকম ভাবছেন। ও ভাবছে ওখানে গেলে যদি আমাকে আর না ছাড়ে। যদি সেখানে বিয়ে করে নেই। তাই যেতে দিচ্ছে না। সারল্যের সঙ্গে হাসতে হাসতে এমন জবাবটাই দিয়েছেন বাদাম খ্যাত ভুবন বাদ্যকর।

 

এসআই/

 

এ সম্পর্কিত আরও পড়ুন